৫:২১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারীর অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে পদোন্নতি পেলেন সামিউল আলিম
ads
প্রকাশ : মে ৩০, ২০২২ ৩:৫৯ অপরাহ্ন
নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারীর অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে পদোন্নতি পেলেন সামিউল আলিম
পোলট্রি

দেশের মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টরের শীর্ষস্থানীয় ও স্বনামধন্য প্রতিষ্ঠান নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেডের অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে পদোন্নতি পেয়েছেন জনাব সামিউল আলিম । গত বৃহস্পতিবার (২৬ মে, ২০২২) আনুষ্ঠানিকভাবে এই পদোন্নতির ঘোষনা করা হয় । সর্বশেষ তিনি প্রতিষ্ঠানটির বিক্রয় ও বিপণন বিভাগের জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন । সময়োচিত সিদ্ধান্ত, বলিষ্ঠ নেতৃত্ব ও কর্মদক্ষতার মাধ্যমে নিজেকে এবং প্রতিষ্ঠানকে তিনি নিয়ে গেছেন সাফল্যের চূড়ায় ।

জনাব সামিউল আলিমের পদোন্নতি উপলক্ষ্যে উত্তরায় অবস্থিত নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারীর প্রধান কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীবৃন্দের মাঝে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়, ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সামিউল আলিম । এ সময় উপস্থিত ছিলেন নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেডের পরিচালক জনাব রফিকুল ইসলাম বাবু, সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) জনাব এস এম এ হক, ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস এন্ড সার্ভিস) ডা. মুছা কালিমুল্লাহ, সিনিয়র ম্যানেজার (সেলস এন্ড সার্ভিস) মোঃ ওবায়দুল ইসলাম এবং বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ ।

দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানটির অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) হওয়ায় তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সামিউল আলিম মহান আল্লাহ্‌র দরবারে শুকরিয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করেন । নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারীর সাথে দীর্ঘদিনের পথচলায় সফলতা লাভের জন্য সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং নতুন অর্পিত দায়িত্ব পালনে আগামী দিনে সবার সম্মিলিত সহযোগিতা কামনা করেন ।  পাশাপাশি দেশের পোল্ট্রি শিল্পে দীর্ঘদিন ধরে যে সংকট বিরাজ করছে তা থেকে উত্তরণের জন্য ভোক্তা সংখ্যা বৃদ্ধি, পোল্ট্রি নিয়ে বিভিন্ন গুজব দূর করা এবং খামারিদের নায্যমূল্য প্রাপ্তির ব্যাপারে আলোকপাত করেন জনাব সামিউল আলিম ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop