৬:৩৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • করোনায় মারা গেলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মেহেদী
ads
প্রকাশ : জুন ৩, ২০২১ ৫:৫৩ অপরাহ্ন
করোনায় মারা গেলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মেহেদী
প্রাণিসম্পদ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বাংলাদেশ সিভিল সার্ভিস (লাইভস্টক) ক্যাডারের ৩০তম ব্যাচের কর্মকর্তা ডা. মেহেদী হাসান সুমন (৩৯)। তিনি ময়মনসিংহ মুক্তাগাছা উপজেলায় প্রাণিসম্পদ দফতর এবং ভেটেরিনারি হাসপাতালে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (২ জুন) রাতরাত ৯টা ৪০মিনেটে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মেহেদী হাসানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবং মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ। তারা নিহত ডা. মেহেদী হাসান সুমনের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শোক প্রকাশ করে বলেন, ডা. মেহেদী হাসান সুমন ছিলেন একজন তরুণ মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তিনি দক্ষতা ও সুনামের সাথে অর্পিত দায়িত্ব পালন করেছেন। দেশের প্রাণিসম্পদ খাতের উন্নয়নে এ ক্ষণজন্মা কর্মকর্তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

মৎস্য ও প্রাণিসম্পদ সচিব শোক প্রকাশ করে বলেন, ডা. মেহেদী হাসান সুমনের মত বিনয়ী ও জনবান্ধব কর্মকর্তার মৃত্যু দেশের প্রাণিসম্পদ খাতের বিরাট ক্ষতি। তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গভীর ভাবে শোকাহত।

জানা যায়, জামালপুর সদরের নুরুন্দি এলাকার বাসিন্দা মেহেদী হাসান সুমন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৯৯৯-২০০০ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। পরে ৩০তম বিসিএসে ক্যাডারপ্রাপ্ত হন এই কর্মকর্তা। সবশেষ মুক্তাগাছা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি। তিনি স্ত্রী, ৫ বছর বয়সী এক মেয়ে ও ১৬ মাস বয়সী এক ছেলেসন্তান রেখে গেছেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop