২:২২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • স্বপ্নের পদ্মা সেতু অনন্য গৌরব, মর্যাদা ও অর্থনৈতিক সক্ষমতার প্রতীক: বাকৃবি ভিসি
ads
প্রকাশ : জুন ২৫, ২০২২ ৭:৩৯ অপরাহ্ন
স্বপ্নের পদ্মা সেতু অনন্য গৌরব, মর্যাদা ও অর্থনৈতিক সক্ষমতার প্রতীক: বাকৃবি ভিসি
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনু,বাকৃবি: স্বপ্নের পদ্মা সেতু অনন্য গৌরব, মর্যাদা ও অর্থনৈতিক সক্ষমতার প্রতীক বলেছেন বাকৃবি ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম।

শনিবার সকাল ৯টায় বাকৃবি ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি প্রশাসন ভবন সংলগ্ন হেলিপ্যাড থেকে শুরু হয়ে বাকৃবি শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে এসে শেষ হয়। র‌্যালি উদ্বোধনের প্রাক্কালে প্রফেসর ড. রফিকুল ইসলাম বলেন, পদ্মানদী পদ্মা পাড়ের মানুষের শিক্ষা, শিল্প ও বাণিজ্যিক অগ্রযাত্রায় কঠিন বাধা ছিল। যা নিরসনে ২০০১ সালে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং সকল ষড়যন্ত্রের জাল ও বাধা ছিন্ন করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণে সক্ষম হয়েছেন। স্বপ্নের পদ্মা সেতু অনন্য গৌরব, মর্যাদা ও অর্থনৈতিক সক্ষমতার প্রতীক।

এরপর সকাল ১০টায় বাকৃবি শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে বাংলদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচারিত হয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. খান মোঃ সাইফুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড. মুহাম্মদ মহির উদ্দীন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ গোলাম ফারুক, রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ ছাইফুল ইসলামসহ শিক্ষক সমিতি,গণতান্ত্রিক শিক্ষক ফোরাম, অফিসার পরিষদ, বাংলাদেশ ছাত্রলীগ, তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ, তৃতীয় শ্রেণি কারিগরি পরিষদ, চতুর্থ শ্রেণী কর্মচারী পরিষদসহ বিভিন্ন শিক্ষক-ছাত্র, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop