২:১৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • মেঘনায় ইলিশ ধরার ১৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ
ads
প্রকাশ : সেপ্টেম্বর ২২, ২০২১ ১২:২৬ পূর্বাহ্ন
মেঘনায় ইলিশ ধরার ১৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ
মৎস্য

চাঁদপুরের মেঘনা নদীর রাজরাজেশ্বর এলাকায় অভিযান চালিয়ে ইলিশ সম্পদ রক্ষায় ১৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করেছে নৌ পুলিশ। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাটকা ধরার জন্য নদীতে পেতে রাখা এসব ভাসমান জাল জব্দ করা হয়।

চাঁদপুর নৌ থানা পুলিশ জানায়, চাঁদপুর পুলিশ সুপার (এসপি) কামরুজ্জামান এর নির্দেশে মেঘনা নদীতে গত কয়েকদিন ধরে কারেন্ট জাল জব্দ করার অভিযান অব্যাহত রয়েছে। তারই অংশ হিসেবে আজ নৌ-থানা পুলিশ ব্যাপক অভিযান চালায়। এসময় অসাধু জেলেরা জাটকা ধরার জন্য কারেন্ট জাল নদীতে পেতে রাখে। পুলিশের উপস্থিতি টের পেয়ে জেলেরা পালিয়ে গেলেও ১৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম জানান, থানার কর্মকর্তা ও সদস্যরা রাজরাজেশ্বর এলাকায় মেঘনা নদীতে বিশেষ অভিযান পরিচালনা করে পরিত্যক্ত ও ভাসমান অবস্থায় ১৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে থানায় নিয়ে আসে। জব্দকৃত কারেন্ট জাল সন্ধ্যার পরে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। ইলিশ সম্পদ রক্ষায় আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এর আগে ১৯ সেপ্টেম্বর হাইমচর নৌ পুলিশ মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৭ লাখ মিটার এবং ১৮ সেপ্টেম্বর একই উপজেলার নীল কমল নৌ পুলিশ সদস্যরা ১৩ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop