৬:১০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ফুলপুরে মাঠ দিবস অনুষ্ঠিত
ads
প্রকাশ : ফেব্রুয়ারী ২৪, ২০২১ ৭:১৪ অপরাহ্ন
ফুলপুরে মাঠ দিবস অনুষ্ঠিত
কৃষি বিভাগ

ময়মনসিংহের ফুলপুর উপজেলার রুপসি ইউনিয়নে, রুপসি ব্লকে এবং ফুলপুর ইউনিয়নের বাঁশতলা ব্লকে কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল,তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের বীজ উৎপাদন ব্লক এর মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত হয়েছে ২৪/০২/২০২১ ইং তারিখে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জনাব মোঃ আব্দুল্লাহ আলমামুন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ জনাব মোঃ আব্দুল মাজেদ (অতিরিক্ত পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,ময়মনসিংহ অঞ্চল), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ জনাব মোঃ মতিউজ্জামান (উপ পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ময়মনসিংহ), কৃষিবিদ জনাব খন্দকার মিজানুর রহমান (জেলা বীজ প্রত্যয়ন অফিসার, বীজ প্রত্যয়ন এজেন্সি, ময়মনসিংহ), কৃষিবিদ আজিজল হক (অতিরিক্ত উপপরিচালক) ।


এ সময় অতিথিবৃন্দ উপস্থিত কৃষকদেরকে ডাল, তেল ও মসলা বীজ উৎপাদনে উৎসাহিত করেন।অনুষ্ঠান পরিচালনা করেন কৃষিবিদ হাম্মিম জাহান (কৃষি সম্প্রসারণ অফিসার) এবং কৃষিবিদ কামরুল হাসান কামু (কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, ফুলপুর, ময়মনসিংহ)। এ সময় উপস্থিত ছিলেন,দুই ব্লকের উপসহকারী কৃষি অফিসার মোঃ সুহেল রানা,মোঃ ইউনুস আলী, শাহ মোহাম্মদ মেজবা উদ্দিন এবং সংশ্লিষ্ট ব্লকের কৃষকবৃন্দ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop