৩:৩৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ঘেরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন, দোষীদের শাস্তির দাবিতে মাববন্ধন
ads
প্রকাশ : মে ১৯, ২০২১ ৯:৩৮ পূর্বাহ্ন
ঘেরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন, দোষীদের শাস্তির দাবিতে মাববন্ধন
মৎস্য

ঝালকাঠির নলছিটি উপজেলার হাড়িখালি গ্রামের এক তরুণ উদ্যোক্তার ঘেরে বিষ প্রয়োগ করে ১০ লাখ মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে। আর এই অভিযোগে এখনও কাউকে শনাক্ত এবং গ্রেপ্তার করতে পারেনি। দ্রুত এই দুর্বৃত্তদের শাস্তির আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী মাহাবুবসহ এলাকাবসাী।

মঙ্গলবার সকালে হাড়িখালী মাছের ঘেরের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ক্ষতিগ্রস্ত তরুণ উদ্যোক্তা এহসানুল হক মাহাবুবসহ এলাকাবাসী অংশ নেন।

গত ৭ মে রাতের আঁধারে ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ১০ লাখ টাকার মাছ মেরে ফেলে দুর্বৃত্তরা। এঘটনায় নলছিটি থানায় একটি অভিযোগ দায়ের করেন মাহাবুব। মামলার পরেও পুলিশ কাউকে শনাক্ত ও গ্রেপ্তার করতে পারেনি বলেও মানববন্ধনে অভিযোগ করা হয়।

মানববন্ধনে অংশ নিয়ে ঘেরের মালিক মাহাবুব অভিযোগ করেন, তিনি ঢাকায় পড়ালেখা শেষে চাকরি না পেয়ে বাড়িতে আসেন। দীর্ঘদিন বেকার থাকার পরে গত বছর ১ একর জমিতে একটি মাছের ঘের করেন। এতে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করা হয়েছিল। লাভের মুখ দেখার আগেই শত্রুতাবশত তার ঘেরে বিষ প্রয়োগ করে ১০ লাখ টাকার মাছ মেরে ফেলে দুর্বৃত্তরা। এঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচার দাবি করেছেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop