৪:০১ অপরাহ্ন

শুক্রবার, ৩ মে , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • শিক্ষা বৃত্তি পেল বাকৃবির ১৭ মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থী
ads
প্রকাশ : এপ্রিল ২০, ২০২৪ ৩:৫০ অপরাহ্ন
শিক্ষা বৃত্তি পেল বাকৃবির ১৭ মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থী
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনুঃ মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহায়তার মাধ্যমে অধ্যায়ন কার্যক্রম সহজ করতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এক্স রোটারেক্টর্স ফোরাম শিক্ষা বৃত্তি প্রদান করেছে। ২০ এপ্রিল শনিবার সকাল ১১টায় পশুপালন অনুষদের কনফারেন্স রুমে ছাত্র- ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়েছে ।

অনুষ্ঠানে বাকৃবি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৭জন মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছন। বাকৃবি এক্স রোটারেক্টর্স ফোরামের সভাপতি মোঃ আনিস উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিন পরিষদের আহবায়ক প্রফেসর ড. ছাজেদা আখতার, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মোঃ হারুন-অর-রশিদ, প্রভোস্ট পরিষদের আহবায়ক প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম এবং প্রক্টর প্রফেসর ড. মোঃ আজহারুল ইসলাম।


উল্লেখ্য, মোট ৭৬জন শিক্ষার্থীর আবেদনের বিপরীতে যাচাই বাছাই করে প্রাথমিকভাবে মেধাভিত্তিক ৪১জন শিক্ষার্থীর মৌখিক সাক্ষাতকারের পর সর্বশেষ মোট ১৭জন শিক্ষার্থী বৃত্তি প্রদানের জন্য বাছাই করা হয়েছে। যাচাই বাছাইকরণ কমিটির আহবায়ক এনিমেল সায়েন্সে বিভাগের প্রফেসর ড. রুহল আমিন এবং সদস্য-সচিব দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের সহকারি প্রকল্প পরিচালক মনিরুল ইসলাম মিলনসহ মোট ০৯ সদস্য বিশিষ্ঠ কমিটি এ বাছাই কার্যক্রম পরিচালনা করেছেন।

অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, বাকৃবি এক্স রোটারেক্টর্স ফোরামের সদস্যসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop