৬:৪১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কুড়িগ্রামে বিষ প্রয়োগ করে দেড় লক্ষাধিক টাকার মাছ চুরি
ads
প্রকাশ : মে ১, ২০২১ ৫:৩২ অপরাহ্ন
কুড়িগ্রামে বিষ প্রয়োগ করে দেড় লক্ষাধিক টাকার মাছ চুরি
মৎস্য

কুড়িগ্রামে বিষ প্রয়োগ করে রাতের আধারে দেড় লক্ষাধিক টাকার বোয়াল মাছ মাছ চুরির অভিযোগ উঠেছে। এ ঘটনায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ মাছ চাষিদের।

শনিবার (১লা মে) গভীর রাতে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার হলোখানা ইউনিয়নে।

জানা গেছে, সদর উপজেলার হলোখানা ইউনিয়নের আরাজীপলাশবাড়ী এলাকার সততা একতা মৎস্য চাষ প্রকল্পের ৪০জন যুবক পাউবো বরোপিটের ৩ একর জমির পুকুরে মাছ চাষ করে আসছে। অন্যান্য দিনের মত ভোর বেলা সুফলভোগী শহিদ মুন্সি, ফারুক মিয়া পুকুর পাড়ে গিয়ে দেখতে পায় পুকুরে মাছ ভেসে আছে।

আরো পড়ুন: পানিদূষণে ৪০ টন মৃত মাছ ভেসে উঠল জলাশয়ে!

সুফলভোগী সোহেল মিয়া, শফিকুল এবং আফি বেগম জানান, আমরা সকালে স্থানীয় মাছ বিক্রেতা শাহাম্মদ আলীকে আমাদের পুকুরের মাছ বিক্রি করতে দেখেছি। মাছ বিক্রি করতে দেখে তাকে প্রশ্ন করলে বলেন-এলাকার মমিনুল, হাইবর, ইব্রা, কালাম আছদ্দি ও হামিদুল আমার কাছে ৫ মণ বোয়াল মাছ বিক্রি করেছে।

মৎস্য চাষী বেলাল রহমান জানান, লাভের আশায় বোয়াল মাছগুলি পুকুরে বড় করেছি আমরা। প্রতিটি বোয়ালের ওজন প্রায় ৪/৫ কেজি। এখান প্রায় ৩৫/৪০ মণ বোয়াল মাছ ছিল। এখন একটাও নাই। সব রাতারাতি চুরি করেছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি। দুস্কৃতিকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop