৭:০৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেলেন বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা
ads
প্রকাশ : অগাস্ট ৩০, ২০২২ ১০:১৯ পূর্বাহ্ন
শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেলেন বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা
প্রাণিসম্পদ

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক। যোগদানের পর থেকেই অবকাঠামোগত উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা, সেবা কার্যক্রম বাড়ানোসহ বিভিন্ন কার্যক্রম করে চলেছেন ডা. নাজমুল হক। এর জন্য শুদ্ধাচার পুরস্কার পেলেন তিনি।

শুক্রবার (২৬ আগস্ট) বগুড়া ক্যাসল রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মনজুর মোহাম্মদ শাহজাদা।

বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নাজমুল হক জানান, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আমরা আমাদের উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালকে একটি মডেল হিসেবে গড়ে তোলার স্পৃহা নিয়ে কাজ শুরু করেছিলাম। দপ্তরের প্রত্যেকটি শাখার কাজগুলো বাৎসরিক কর্মসম্পাদন চুক্তি অনুযায়ী সুন্দরভাবে ডকুমেন্টেসভিত্তিক করে যাওয়ার চেষ্টা করছি।

সুশাসনমূলক কাজ, জাতীয় শুদ্ধাচার কৌশল লালন, প্রতিশ্রুতি নাগরিকসেবা, ই-গভ: ও ইনোভেটিভ উদ্যোগ নেওয়া, তথ্যবহুল উপজেলা ওয়েবসাইট, অভিযোগ প্রতিকারে গণশুনানি, নিজস্ব চ্যানেলে প্রচার ও প্রচারণা, উদ্যোক্তা সৃষ্টি নিয়ে কাজ করে যাচ্ছি বলে জানান তিনি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop