২:৫৬ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ফার্মা এন্ড ফার্মের গোলটেবিল বৈঠক
ads
প্রকাশ : জানুয়ারী ১৬, ২০২৪ ৭:৫৯ অপরাহ্ন
ফার্মা এন্ড ফার্মের গোলটেবিল বৈঠক
এগ্রিবিজনেস

ফার্মা এন্ড ফার্মের আয়োজনে কক্সবাজারের রামু উপাজেলায় এবং মাগুরা সদরে ছোট পরিষরে ডেইরি প্রাক্টিশনার ও ডেইরি খামারিদের নিয়ে গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত। উক্ত বৈঠকগুলোতে উপস্থিত ছিলেন ফার্মা এন্ড ফার্মের এসিস্ট্যন্ট সেলস ম্যানাজার, যথাক্রমে জনাব নকিব হাসান ( কুমিল্লা জোন) এবং ফজলুর রহমান ( যশোর জোন ) । সাথে আরও উপস্থিত ছিলেন এরিয়া ম্যনাজার এবং স্থানিয় প্রতিনিধিবৃন্দ ।

উক্ত বৈঠকে ম্যানেজারবৃন্দ “ফার্মা এন্ড ফার্ম” সেই সাথে “শিনিল ফার্মা লিমিটেড” এর কোয়ালিটি সম্পন্ন প্রোডাক্ট নিয়ে আলোচনা করেন । ডেইরি শিল্পে ফার্মা এন্ড ফার্মের অবদান নিয়ে কথা বলার সময় উল্ল্যেখ করেন যে, ডেইরি শিল্পের উন্নতি করণে “ফার্মা এন্ড ফার্ম” এবং “শিনিল ফার্মা লিমিটেড” প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে । সেই সাথে BPSOL sol. ( Butaphosphan + Cayanocobalamin ), SI AD3E Plus , GND-100 inj.( Gonadorelin Hormone) , SI Iron সহ অন্যান্য প্রোডাক্ট এর কার্যকারিতা এবং জনপ্রিয়তা তুলে ধরেন ।

প্রসংগত, ফার্মা এবং ফার্ম ডেইরি শিল্পের পাশাপাশি পোল্ট্রি শিল্পেও বরাবর অবদান রেখে চলছে এবং কোয়ালিটি সম্পন্ন মেডিসিন এর পাশাপাশি পোল্ট্রির নানাবিধ ভ্যাক্সিন বাজারজাত করে আসছে ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop