৪:৪০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • প্রাইভেট কারে তুলে গরু চুরির চেষ্টা!
ads
প্রকাশ : জুলাই ৬, ২০২১ ১:১০ অপরাহ্ন
প্রাইভেট কারে তুলে গরু চুরির চেষ্টা!
প্রাণিসম্পদ

আসন্ন কোরবানিতে চারদিকে গরু-ছাগলের জমাট। এরই মাঝে বিভিন্নভাবে চুরি হচ্ছে গবাদি পশু। এবার অভিনব কায়দায় গাজীপুরে প্রাইভেট কারে তুলে চারটি গরু চুরির চেষ্টা হয়েছে। এছাড়া মৃত গরুর মাংস বিক্রির অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (০৫ জুলাই) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে। দুপুর ১২টার দিকে টঙ্গীর এরশাদনগর এলাকার ওয়ান ব্যাংক শাখার পেছন থেকে তাদের আটক করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- জেলার টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকার আলেক শেখের ছেলে ছেলে দুলাল (৪০) ও একই এলাকার আব্দুল জব্বারের ছেলে আহমেদ উল্লাহ (৪৫)।

ওসি শাহ আলম বলেন, প্রাইভেট কারে গরু নিয়ে পালানোর সময় একটি গরু মারা যায়। সেটিকে সড়কের পাশ থেকে তুলে নিয়ে যান আটক ওই দুই ব্যক্তি। সকাল ৮টার দিকে এরশাদনগর ওয়ান ব্যাংক শাখার পেছনে নিয়ে মৃত গরুটি জবাই করে বিক্রি করেছিলেন তারা। খবর পেয়ে তাদের আটক করা হয়। এ সময় গরুর মাংসগুলো জব্দ করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর সিটি পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, সোমবার ভোরে গাজীপুরা বাঁশপট্টি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চেকপোস্টে সন্দেহভাজন একটি প্রাইভেট কারকে থামার সংকেত দেয় পুলিশ। কারটি দ্রুত পালানোর চেষ্টা করে সড়ক বিভাজকে ধাক্কা খায়। এ সময় গাড়ি থেকে দুইজন দৌড়ে পালিয়ে যায়।

“পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কার থেকে ছোট চারটি গরু উদ্ধার করে। তার মধ্যে একটি গরু ঘটনাস্থলে মারা যায়। মৃত গরুটি সড়কের পাশে রাখা হয়েছিল। সেটা তুলে নিয়ে বিক্রির অভিযোগে টঙ্গী পশ্চিম থানার পুলিশ সোমবার দুপুরে দুইজনকে আটক করে।”

এগ্রিভিউ/ এসএমএ

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop