৭:১০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • পোষা কুকুর দিয়ে ৫টি ছাগল মেরে ফেলার অভিযোগ
ads
প্রকাশ : মে ১৮, ২০২২ ১১:০৩ অপরাহ্ন
পোষা কুকুর দিয়ে ৫টি ছাগল মেরে ফেলার অভিযোগ
প্রাণিসম্পদ

দিনাজপুরের নবাবগঞ্জে পোষা কুকুর দিয়ে ৫টি ছাগল মেরে ফেলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার ৮ নম্বর মাহামুদপুর ইউপির ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক ওসমান আলী নবাবগঞ্জ থানায় উপস্থিত হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের পশ্চিম ফতেপুর গ্রামের চামড়া ব্যবসায়ী মো. তাহাজুল ইসলাম বিভিন্ন এলাকা থেকে গরু-ছাগলের চামড়া ক্রয় করে নিজ বাড়িতে এনে প্রক্রিয়াজাত করে দেশের বিভিন্ন আড়তে বিক্রি করেন। চামড়া থেকে ছাড়ানো মাংস ও চর্বি খাওয়ানোর জন্য ৫টি কুকুর পালন করেন তাহাজুল। কুকুরগুলো এর আগে বেশ কয়েকটি ছাগল মেরে ফেলে। এতে গ্রামবাসী কুকুরগুলো অন্য কোথাও রাখার জন্য তাহাজুলকে মৌখিকভাবে জানান। কিন্তু, গ্রামবাসীর কথা আমলে না নিয়ে নিজ সুবিধার্থে তার বাড়িতে কুকুরগুলো লালনপালন করেন তিনি।

এ পরিস্থিতিতে মঙ্গলবার দুপুর ২টার দিকে সাংবাদিক ওসমান আলীর ৫টি ছাগল তাহাজুলের কুকুরগুলো কামড় দিয়ে মেরে ফেলে। এ সময় আরও ৩টি ছাগল নিখোঁজ হয়।

ভুক্তভোগীর ধারণা, ওই ছাগল ৩টিও কুকুর মেরে ফেলে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। এতে প্রায় ৪০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ তুলেছেন ভুক্তভোগী ওই সাংবাদিক।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) তাওহেদুল ইসলাম তৌহিদ বলেন, ‘অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop