২:২০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • লকডাউন: রাজধানীর ১৬ এলাকায় ফিশভ্যানের ব্যবস্থা
ads
প্রকাশ : এপ্রিল ১৫, ২০২১ ৪:৪১ অপরাহ্ন
লকডাউন: রাজধানীর ১৬ এলাকায় ফিশভ্যানের ব্যবস্থা
মৎস্য

চলছে কঠোর লকডাউন। আর এই লকডাউনের মাঝেও রাজধানীর ১৬টি ‍এলাকায় পাওয়া যাচ্ছে সুলভ মূল্যে সামুদ্রিক ও মিঠাপানির বিভিন্ন জাতের সতেজ ও ফরমালিনমুক্ত মাছ। এই ফিশভ্যানের ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন। এত করে ভোগান্তি থেকে বাঁচবেন ক্রেতা এবং বিক্রেতা উভয়।

যে ১৬ এলাকায় ভ্যান থাকবে
ইস্কাটন লেডিস ক্লাব সংলগ্ন (সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত), মিরপুর ডিওএইচএস (সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত), মিরপুর ডিওএইচএস (নতুন ভবন) (দুপুর সাড়ে ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত), মহাখালী ডিওএইচএস (সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত), ধানমন্ডি (সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত), গুলশান (সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত), বনানী ডিওএইচএস (সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত), বারিধারা (দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত), সেচ ভবন (সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত)।

শংকর (সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত), সচিবালয় গেট (দুপুর সাড়ে ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত), আজিমপুর কলোনি (দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত), সেগুনবাগিচা (দুদক অফিসের সামনে) (দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত), এজিবি কলোনি, মতিঝিল (দুপুর ২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত), মোহাম্মদপুর মা ও শিশু হাসপাতাল সংলগ্ন (দুপুর ২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত), ধানমন্ডি-২৮ (বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত)।

দেশে বিদ্যমান করোনা পরিস্থিতিতে মৎস্য ও প্রাণিসম্পদ খাতে উৎপাদন, পরিবহন, সরবরাহ ও বিপণন অব্যাহত রাখার উদ্যোগের কথা জানায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি চিঠি মন্ত্রিপরিষদ বিভাগ, প্রধানমন্ত্রীর কার্যালয়, জননিরাপত্তা বিভাগ, বাণিজ্য মন্ত্রণালয়, বাংলাদেশ পুলিশ সদর দফতর, হাইওয়ে পুলিশ সদর দফতর, মৎস্য অধিদফতর, প্রাণিসম্পদ অধিদফতর, সব বিভাগীয় কমিশনার, সব জেলা প্রশাসক ও পুলিশ সুপার, বাংলাদেশ ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ কেন্দ্রীয় কাউন্সিল, বাংলাদেশ অ্যাকুয়া প্রোডাক্ট কোম্পানিজ অ্যাসোসিয়েশন ও ফিড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন বরাবর পাঠানো হয়েছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop