৪:৩৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • নানা আয়োজনের মধ্য দিয়ে ৪০ তম বিসিএস (লাইভস্টক) ক্যাডারদের ১ম গেট টুগেদার অনুষ্ঠিত
ads
প্রকাশ : অগাস্ট ১৭, ২০২২ ৮:১২ অপরাহ্ন
নানা আয়োজনের মধ্য দিয়ে ৪০ তম বিসিএস (লাইভস্টক) ক্যাডারদের ১ম গেট টুগেদার অনুষ্ঠিত
প্রাণিসম্পদ

গত ৩০ মার্চ প্রকাশিত হয় ৪০ তম বিসিএস এর ফলাফল, এতে লাইভস্টক ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন ১৫৫ জন (১২৭ জন ভেটেরিনারিয়ান ও ২৮ জন এনিমেল হাজবেন্ড্রি) । সুপারিশপ্রাপ্ত ক্যাডারদের অংশগ্রহনে প্রথমবারের মত অনুষ্ঠিত হলো গেট টুগেদার । গত ১২ আগস্ট (শুক্রবার) গাজীপুরের গ্রিনটেক রিসোর্টে এই গেট টুগেদারটি অনুষ্ঠিত হয় । Together for a Better Tomorrow – এই থিমে সুপারিশপ্রাপ্তদের মিলনমেলায় পরিনত হয় রিসোর্ট টি, সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এক আনন্দঘন সময় অতিবাহিত করেন সবাই  ।

 

গেট টুগেদারের শুরুটা হয় সকাল বেলা পরিচিতি পর্বের মাধ্যমে আর শেষ হয় সমাপনী বক্তব্য দিয়ে । এর মাঝে কেক কাটা, গল্প-আড্ডা, কেক কাটা, খেলাধুলা, মধ্যাহ্ন ভোজন, ফটোসেশন, র‍্যাফেল ড্র, সাংস্কুতিক অনুষ্ঠান সবকিছুই ছিল । মূল আকর্ষণ ছিল ড্রোনের সাহায্যে সকলের অংশগ্রহনে LIVESTOCK লেখাটি ছবিতে ফুটিয়ে তোলা ।

অনুষ্ঠানে আগত সুপারিশপ্রাপ্তগন আগামী দিনে সততা ও দক্ষতার মাধ্যমে প্রাণিসম্পদের উন্নয়নে নিরলস কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং দেশের উন্নয়নে ভূমিকা রাখতে চান  । প্রথম গেট টুগেদার সম্পর্কে ভেটেরিনারিয়ান ডা. আনোয়ার পারভেজ নিহন বলেন” এটা আমাদের ৪০-তম বিসিএস লাইভস্টক ক্যাডারদের ১ম গেট টুগেদার যেখানে ভিন্ন ভিন্ন ক্যাম্পাস থেকে সবাই এসেছেন। একটি সুন্দর মুহূর্ত পার করলাম যা স্মরনীয় হয়ে থাকবে। স্পন্সরদের ধন্যবাদ জানাই সাপোর্ট দেওয়ার জন্য”।

অনুষ্ঠানটিতে স্পন্সর ছিলেন টেকনো ড্রাগস, এলানকো, এসিআই, রেনেটা, সিনিল ফার্মা, এফএনএফ, এসকেএফ,স্কয়ার, জেনারেল এগ্রো. কেয়ার লি.। অনুষ্ঠানে স্পন্সরকৃত কোম্পানির প্রতিনিধিগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং তাদের সহযোগিতার জন্য স্মারক ক্রেস্ট উপহার দেওয়া হয়।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop