১১:৪৮ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বরিশাল সদরে কৃষকদের মাঝে আউশের বীজ ও সার বিতরণ
ads
প্রকাশ : এপ্রিল ১৫, ২০২১ ১২:০৫ অপরাহ্ন
বরিশাল সদরে কৃষকদের মাঝে আউশের বীজ ও সার বিতরণ
কৃষি বিভাগ

নাহিদ বিন রফিক (বরিশাল): বরিশাল সদরে কৃষকদের মাঝে করোনা মহামারীতে কৃষি উৎপাদনকে স্বাভাবিক রাখতে আউশের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

গত ১৩ এপ্রিল এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. সাইদুর রহমান রিন্টু।

তিনি বলেন, বর্তমান সরকার সবসময় কৃষকের পাশেই আছে। করোনামহামারীর মধ্যে কৃষি উৎপাদনকে স্বাভাবিক রাখতে এ প্রণোদনার আয়োজন। আর তা বাস্তবায়নে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে কাজ করতে হবে। এর মাধ্যমেই হবে খাদ্য নিশ্চিতকরণে সহায়ক।

উপজেলা কৃষি অফিস আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান মধু এবং উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রেহেনা বেগম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোসা. ফাহিমা হক, কৃষি সম্প্রসারণ অফিসার মো. মাহফুজুর রহমান, এইও তানজিলা আহমেদ প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহতাব হোসেন সুরুজ এবং শায়েস্তাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো. আরিফুজ্জামান মুন্না অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, চলতি খরিফ-১ মৌসুমের প্রণোদনার অংশ হিসেবে উপজেলার ৮ শ’ ক্ষুদ্র-প্রান্তিক কৃষকের প্রত্যেককে ব্রি ধান৪৮’র ৫ কেজি বীজ, সে সাথে ২০ কেজি ডিএপি এবং ১০ কেজি এমওপি সার বিনামূল্যে দেওয়া হয়।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop