৫:০৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গভীর সমুদ্রে মাছ ধরা দেখতে যাচ্ছেন পর্যটকরা
ads
প্রকাশ : ডিসেম্বর ৪, ২০২১ ৪:১৪ অপরাহ্ন
গভীর সমুদ্রে মাছ ধরা দেখতে যাচ্ছেন পর্যটকরা
পাঁচমিশালি

দেশের অন্যতম পর্যটন কেন্দ্র কুয়াকাটা সমুদ্র সৈকত। এই সৈকতে বেড়াতে আসা মানেই নোনা জলে গা ভাসিয়ে গোসলে মেতে ওঠা, একই জায়গায় দাঁড়িয়ে সূর্যোদয় ও সূর্যাস্ত দেখা। এবার বাড়তি বিনোদন দিতে স্পিডবোটে সমুদ্রের মাঝে নিয়ে দেখানো হচ্ছে গভীর সমুদ্রের রূপ ও জেলেদের কর্মযজ্ঞ।

শুক্রবার (৩ ডিসেম্বর) সৈকত ঘুরে দেখা যায়, সৈকতের তীরে সাজিয়ে রাখা হয়েছে স্পিডবোটগুলো। জনপ্রতি একশো টাকার টিকিট করে পর্যটকরা সমুদ্রের গভীরে যাচ্ছেন গভীর সমুদ্রকে আলিঙ্গন করতে। এতে উপভোগ করতে পারছেন জেলেদের মাছ ধরার দৃশ্য।

সিলেট থেকে বেড়াতে আসা দেবাশীষ নামের একজন পর্যটক জানান, কুয়াকাটায় ঘুরতে এসে দেখলাম স্পিডবোটে গভীর সমুদ্রে যাওয়া যায় এবং সেখানে জেলেরা যে জাল টানছে, মাছ ধরছে সবকিছুই নিজের চোখে দেখলাম বেশ উপভোগ করলাম।

জয়া নামের আরেক পর্যটক জানান, সমুদ্রের তীরে বসে গভীরের পরিবেশ অনুভব করা যায় না। এখানে এসে চারদিকে সমুদ্র, জেলেরা মাছ ধরছে দেখে অনেক পর্যটক ছবি তুলছে, গান করছে বেশ আনন্দদায়ক পরিবেশটা।

স্পিডবোড মালিক বশির বলেন, আমরা পর্যটকদেরকে একটু বেশি বিনোদন দেয়ার জন্য তীর থেকে চার-পাঁচ কিলোমিটার ভেতরে নিয়ে ঘুরিয়ে নিয়ে আসি। এতে তারা বেশ আনন্দ পান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop