৫:০২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • স্বশরীরে ক্লাস হওয়ায় গবিতে শিক্ষার্থীদের আনন্দ র‍্যালী
ads
প্রকাশ : অক্টোবর ৫, ২০২১ ৯:৩৬ পূর্বাহ্ন
স্বশরীরে ক্লাস হওয়ায় গবিতে শিক্ষার্থীদের আনন্দ র‍্যালী
ক্যাম্পাস

গবি সংবাদদাতা:দীর্ঘ বন্ধের অবসান কাঁটিয়ে ক্যাম্পাস খুলে দেওয়ায় সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল করেছে শিক্ষার্থীরা।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ফটক থেকে মিছিলটি শুরু হয়। পরে বাদাম তলায় এসে সমাবেশ করেন তারা৷

এসময় বিশ্ববিদ্যালয়ের সেচ্ছায় রক্তদানকারী সংগঠন ডা. এড্রিক বেকার ফাউন্ডেশন, গণ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি, গণ বিশ্ববিদ্যালয় মিউজিক কমিউনিটি সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন

রাজনীতি ও প্রশাসন বিভাগের ছাত্র সাজ্জাদ হোসাইন বলেন, আজ জ্ঞান চর্চার ও শিক্ষার আনন্দ কয়েকগুন বেড়ে গেছে। বন্ধি চার দেয়াল আর ভার্চুয়াল পাঠদান থেকে মুক্তি পেয়ে মানসিক প্রশান্তি ফিরে এসেছে। সেই সাথে সতেজ হয়ে উঠেছে সহপাঠীরা। কেক কাঁটা, শোভা যাত্রা সেই আনন্দ বাড়িয়ে দিয়েছে বহুগুণ।

গণ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাংগঠনিক সম্পাদক হাসিবুল শান্ত বলেন, গণ বিশ্ববিদ্যালয়ে পুনরায় স্বাস্থবীধি মেনে সশরীরে শিক্ষা কার্যক্রম শুরু করার জন্য গণ বিশ্ববিদ্যালয় প্রসাশনকে ধন্যবাদ। সকল সহপাঠী ও সিনিয়র-জুনিয়র একত্রিত হয়ে আবেগ প্রবণ হয়ে পড়ি। তখনি কেক কাঁটা এবং আনন্দ মিছিল আমাদের মাঝে প্রাণের সঞ্চার করে।

মিউজিক কমিউনিটির সাধারণ সম্পাদক আবু মুহাম্মদ রুইয়াম বলেন, আমরা স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে আনন্দ ভাগাভাগি করেছি। সকলে স্যানিটাইজার ব্যবহার করে আয়োজন শুরু করি। এতোদিন পর বিশ্ববিদ্যালয় খোলায় সকলেই উচ্ছ্বসিত ছিল।

ফার্মেসি বিভাগের ছাত্র রাকিব হাসান বলেন, ১৮ মাস পর ক্যাম্পাস খুলেছে। আমরা খুবই আনন্দিত। আজ ক্লাসে বসতে পেরেছি। দুইটি ক্লাস করেছি।

উল্লেখ্য, আজ থেকে স্বাস্থ্যবিধি মেনে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে সশরীরে পাঠদান শুরু হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের ২০তম সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop