২:৩৫ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সিকৃবির ভেটেরিনারি ২২তম ব্যাচের ইন্টার্নশিপ সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান সম্পন্ন
ads
প্রকাশ : নভেম্বর ১২, ২০২১ ৯:২০ অপরাহ্ন
সিকৃবির ভেটেরিনারি ২২তম ব্যাচের ইন্টার্নশিপ সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান সম্পন্ন
ক্যাম্পাস

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় এর ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের ২০১৫-১৬ সেশন এর “ইন্টার্নশিপ সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান” সম্পন্ন হয়েছে ।

পোল্ট্রি সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. কামরুল হাসান এর সঞ্চালনায়  অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন প্রফেসর ড. এম রাশেদ হাসনাত।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: মতিয়ার রহমান হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা কামাল, ড. অমলেন্দু ঘোষ, পরিচালক, প্রাণীসম্পদ অধিদপ্তর, সিলেট বিভাগ, সিলেট এবং এ. টি. এম. ছাদেকুল ইসলাম তালুকদার, সিনিয়র ম্যানেজার, সেলস, এগ্রোভেট ডিভিশন, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লি:।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফ্যাকাল্টি ডিনবৃন্দ, ইন্টার্নশীপ বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দ, ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের সকল বিভাগীয় প্রধান এবং সদ্য পাস করা ২২তম ব্যাচের ভেটেরিনারি চিকিৎসক।

অনুষ্ঠানে নিজেদের ইন্টার্নশিপের অভিজ্ঞতা তুলে ধরেন ২২তম ব্যাচের  শিক্ষার্থী ডা. মো. খাদেমুল ইসলাম এবং ডা. অনন্যা তালুকদার জেনি।অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আনন্দ প্রকাশ করেন সদ্য পাস করা ভেটেরিনারি চিকিৎসকবৃন্দ। অর্জিত জ্ঞান দেশের সেবায় তথা মানুষের সেবায় কাজে লাগাবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানের এক পর্যায় উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি, বর্তমান ও সাবেক ডিন এবং ইন্টার্নশীপ বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দকে ক্রেস্ট প্রদান করে সম্মানিত করে ২২তম ব্যাচের শিক্ষার্থীরা ।

উল্লেখ্য ভেটেরিনারি, এনিম্যাল, এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদ প্রথম বারের মত “ইন্টার্নশিপ সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান” করেছে।পরবর্তী সময়েও এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানসূচির মধ্যে আরো ছিল কৃতিত্বের সাথে পাস করা প্রথম তিনজন শিক্ষার্থীর জন্য বিশেষ শুভেচ্ছা স্মারক প্রদান।অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করেন দেশ খ্যাত স্কয়ার ফার্মাসিউটিক্যালস লি:।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop