২:৩১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • শেকৃবি’তে কর্মকর্তাদের বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ
ads
প্রকাশ : অক্টোবর ৩, ২০২২ ১০:৩২ অপরাহ্ন
শেকৃবি’তে কর্মকর্তাদের বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ
ক্যাম্পাস

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ উঠেছে কর্মকর্তাদের বিরুদ্ধে। অনুজীব বিজ্ঞান বিভাগের ঐ শিক্ষক একটি গণমাধ্যমকে জানান, ডেপুটি রেজিস্ট্রার ইলিয়াছুর রহমানের নেতৃত্বে কমপক্ষে ২০ জন কর্মকর্তা তার রুমে এসে লাঞ্ছিত করেন।

গত ২৪ সেপ্টেম্বর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. এম এ মান্নান অসুস্থ সন্তানের চিকিৎসা করাতে গিয়ে বাকবিতন্ডতায় জড়ান একই বিশ্ববিদ্যালয়ের প্রধান মেডিকেল অফিসার ড. খন্দকার মো. শহীদুল ইসলামের সাথে।

তবে ঘটনাটি তাৎক্ষণিকভাবে নিজেদের মধ্যে মিটমাট করেন তারা। কিন্তু পরের দিন ডেপুটি রেজিস্ট্রার ইলিয়াছুর রহমানের নেতৃত্বে ২০ জন কর্মকর্তা ড. মান্নানের রুমে গিয়ে লাঞ্চিত করার অভিযোগ ওঠেছে। বিষয়াটা জানেন বিভাগের চেয়ারম্যানও।

শুধু লাঞ্চিত নয়, কেড়ে নেয়া হয় মোবাইল ফোন। তছনছ করা হয় টেবিলে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্রও। এই ঘটনার বিচার চেয়ে রেজিস্ট্রারের বরাবর লিখিত অভিযোগ করেন ড. মান্নান।

এদিকে অভিযুক্তদের অনেকেই ঘটনাস্থলে উপস্থিতির বিষয়টি নিশ্চিত করলেও দায় অস্বীকার করেন। আর শেকৃবির প্রক্টর ড. হারুনুর রশীদ জানান, ঘটনাটি অপ্রত্যাশিত এবং তদন্তাধীন।

ঘটনার সাথে জড়িত ইলিয়াছুর রহমানসহ অনেকের বিরুদ্ধে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop