৫:২৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • জনসংযোগবিদ লাবণ্য আহমেদ এর মৃত্যুতে বাপাজস এর শোক
ads
প্রকাশ : অক্টোবর ২৫, ২০২৩ ৮:৩৬ অপরাহ্ন
জনসংযোগবিদ লাবণ্য আহমেদ এর মৃত্যুতে বাপাজস এর শোক
পাঁচমিশালি

জাতীয় সংসদ সচিবালয়ের পরিচালক-২ (জনসংযোগ) এবং বাংলাদেশ জনসংযোগ সমিতির অকৃত্রিম শুভাকাঙ্ক্ষী, সাবেক ইসি সদস্য সদা হাস্যোজ্জ্বল, মমতাময়ী লাবন্যআহমেদ আহমদ এর মৃত্যুতে বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি গভীর শোক প্রকাশ করেছেন।
বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি বাপাজস এর সভাপতি মো আবুল কাসেম শিখদার এবং সাধারণ সম্পাদক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু স্বাক্ষরিত এক শোকবার্তায় গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

আজ ২৫ অক্টোবর ২০২৩ বুধবার এক শোকবাণীতে বাপাজস নেতৃবৃন্দ বলেন, লাবন্যআহমেদ ছিলেন একজন খ্যাতিমান জনসংযোগবিদ , উদার, মানবিক, সজ্জন এই গুণী মানুষ তিনি অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছেন। এছাড়াও জনসংযোগ পরিবারের কাছে তিনি খুবই জনপ্রিয় ছিলেন।
লাবন্য আহমেদ গত ৫ বছর ক্যান্সারের সাথে লড়াই করে বুধবার ২৫ অক্টোবর ২০২৩ দুপুর ২টায়
ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । গত কয়েকদিন যাবত তিনি লাইফসাপোর্টে ছিলেন। গত মাসে তার বোনম্যারু ট্রান্সফার সফলভাবে হলেও অপারেশন পরবর্তী নানা জটিলতায় ক্রমশ তার শরীর খারাপ হতে থাকে এবং তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি বাপাজস পরিবার তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনায় মুহ্যমান এবং তাঁর পরিবারের শোক-সন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
পরম করুণাময় মহান আল্লাহ আমাদের প্রিয় জনসংযোগবিদকে জান্নাত নসীব করেন ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop