১:১১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ডিবি পরিচয়ে গরু-মহিষ ছিনতাই, গ্রেপ্তার ২
ads
প্রকাশ : মে ২৫, ২০২১ ৫:০৬ অপরাহ্ন
ডিবি পরিচয়ে গরু-মহিষ ছিনতাই, গ্রেপ্তার ২
প্রাণিসম্পদ

গাজীপুরে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ী ও চালকসহ পাঁচজনের হাত-পা বেঁধে গজারী বনে ফেলে রেখে ট্রাকসহ গরু ও মহিষ ছিনতাই করেছে আন্তজেলা ডাকাতদল। ১২ ঘণ্টার ব্যবধানে রাজধানীর দিয়াবাবাড়ী এলাকা থেকে ট্রাকসহ গরু ও মহিষ জব্দ করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুজনকে।

আজ মঙ্গলবার (২৫ মে( এক সংবাদ সম্মেলনে জেলার পুলিশ সুপার এসএম শফি উল্লাহ এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন ঢাকার তুরাগ থানার দিয়াবাড়ী এলাকার আবুল কাশেম (৪৩) ও জামালপুর জেলা সদর থানার নান্দিনা গ্রামের মনির হোসেন (২৫)।

পুলিশ সুপার জানান, গতকাল সোমবার রাজশাহী সিটিহাট থেকে ট্রাকে ১৫টি গরু ও দুটি মহিষ নিয়ে মুন্সিগঞ্জ যাচ্ছিলেন ব্যবসায়ী রিমন হোসেন। পথে ভোর ৪টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় পৌঁছালে একটি গরু অসুস্থ হয়ে পড়ে। তারা ট্রাকটি সড়কের পাশে দাঁড় করান।

এ সময় সাত থেকে আটজন ডাকাত একটি মাইক্রোবাস নিয়ে সেখানে আসে। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ট্রাকের আরোহী ব্যবসায়ী রিমন, চালক তারিক হোসেন, হেলপার ওয়াসিম, রাখাল নুরে আলম ও মামুনকে মাইক্রোবাসে উঠিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকার গজারী বনের ভেতর নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে হাত-পা বেঁধে ফেলে পালিয়ে যায় ডাকাতরা। এদিকে ডাকাতদের কয়েকজন গরু ও মহিষভর্তি ট্রাকটি রাজধানীর দিকে নিয়ে যায়।

পুলিশ সুপার আরও জানান, এ খবর জানতে পেরে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমির হোসেন এবং এসআই শহিদুল হক ও এসআই জাহিদুল হকের নেতৃত্বে দুটি টিম অভিযানে নামে। তারা গজারী বন থেকে হাত-পা বাঁধা অবস্থায় আহত ওই পাঁচজনকে উদ্ধার করে।

পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গোয়েন্দা পুলিশ মঙ্গলবার সকালে রাজধানীর তুরাগ থানাধীন দিয়াবাড়ী এলাকার আবুল কাশেমের খামারে অভিযান চালিয়ে লুণ্ঠিত ১৫টি গরু ও দুটি মহিষসহ ট্রাক জব্দ করে। এ সময় ওই খামারের মালিক আবুল কাশেম ও মনির হোসেনকে আটক করে। অসুস্থ একটি গরু মারা যায়।

এ ব্যাপারে কালিয়াকৈর থানায় মামলা করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রাব্বানী শেখ, মো. আমিনুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার আল মামুন ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop