১:৩৬ অপরাহ্ন

রবিবার, ৫ মে , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবির ভেটেরিনারি অনুষদে সার্জিক্যাল কিটবক্স বিতরণ
ads
প্রকাশ : এপ্রিল ২৫, ২০২৪ ৬:৫৮ অপরাহ্ন
বাকৃবির ভেটেরিনারি অনুষদে সার্জিক্যাল কিটবক্স বিতরণ
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনুঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ভেটেরিনারি অনুষদের ৫৯তম ব্যাচের (লেভেল-৩, সেমিস্টার-২) শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ করা হয়েছে। সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের টি. এস. সি. মিনি কন্ফারেন্স কক্ষে ওই কিটবক্স বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে।

অনুষ্ঠানে ভেটেরিনারি অনুষদের ৫৯তম ব্যাচের মোট ১৯৮জন শিক্ষার্থীর মাঝে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে কিটবক্স তুলে দেন।


সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের বিভাগীয় প্রধান ড. মোমেনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি অনুষদের অধ্যাপক ড. ফরিদা ইয়াসমীন বারি, অধ্যাপক ড. মোঃ মাহমুদুল আলম এবং নাভানা ফার্মার মার্কেটিং বিভাগের প্রধান ডাঃ মানিক চন্দ্র পাল।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী বলেন, আমরা শুধু শিক্ষার্থীদের একটি ভিত্তি প্রদান করি। এই সার্জিক্যাল কিটবক্স একজন ভেটেরিনারিয়ানকে সেই ভিত্তির উপর শক্তভাবে দাঁড়াতে সহায়ক হিসেবে কাজ করে। এছড়াও তিনি আশা প্রকাশ করে বলেন, শিক্ষার্থীরা কিটবক্স এবং সময়ের যথাযথ ব্যবহার করে সফলতার শিখরে পৌঁছে যাবে এবং গর্বিত ও দক্ষ ভেটেরিনারিয়ান হয়ে দেশের সেবায় নিয়োজিত নিজেদের নিয়োজিত করবে।
অনুষ্ঠনে ভেটেরিনারি অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষকগণ ও ৫৯ব্যাচের শিক্ষার্থীরাসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop