১১:৩৯ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গাজীপুরে দুধ, ডিম ও মাংস বিক্রয়ের ভ্রাম্যমাণ কার্যক্রম উদ্বোধন
ads
প্রকাশ : এপ্রিল ১০, ২০২১ ২:০৬ অপরাহ্ন
গাজীপুরে দুধ, ডিম ও মাংস বিক্রয়ের ভ্রাম্যমাণ কার্যক্রম উদ্বোধন
প্রাণিসম্পদ

জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এল ডি ডি পি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে গাজীপুর জেলায় ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্র উদ্বোধন করা হলো।

শনিবার(১০ এপ্রিল)গাজীপুর জেলা প্রশাসন ও জেলা প্রাণিসম্পদ বিভাগের উদ্যোগে ব্যবস্হাপনা এবং গাজীপুর জেলা ডেইরী ফার্মারস এসোসিয়েশন এবং গাজীপুর জেলা পোল্ট্রি ফার্মারস এসোসিয়েশন বাস্তবায়নে এই ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র উদ্বোধন করা হয়।

জানা যায়, গাজীপুর জেলার সকল উপজেলা মিলিয়ে সর্বোমোট ১০ টি ভ্রাম্যমাণ গাড়ী দিয়ে বিভিন্ন জায়গায় নিরাপদ দুধ, ডিম ও মাংস বিক্রয় করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাঃ এস.এম. উকিল উদ্দিন -জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা,গাজীপুর ; অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), গাজীপুর ; উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা,গাজীপুর সদর; ভেটেরিনারি সার্জন, গাজীপুর সদর;ভেটেরিনারি সার্জন (জেলা প্রাণি হাসপাতাল); প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা, গাজীপুর সদর; গাজীপুর জেলা ও উপজেলা ডেইরী ও পোল্ট্রি এসোসিয়েশন এর নেতৃবৃন্দ; জেলা ও উপজেলা অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্ধ।

এখন থেকে প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ন্যায্য মূল্যে ডিম, দুধ এবং মাংস বিক্রি করা হবে। গাজীপুরের সকল জনগন এই সু্যোগ গ্রহণ করার জন্য অনুরোধ করা হইল।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop