৪:৩০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ওয়াপসা বাংলাদেশ এর নির্বাচন অনুষ্ঠিত; সভাপতি মসিউর রহমান, সম্পাদক মাহাবুব হাসান
ads
প্রকাশ : জুন ২৭, ২০২১ ৯:৩৩ পূর্বাহ্ন
ওয়াপসা বাংলাদেশ এর নির্বাচন অনুষ্ঠিত; সভাপতি মসিউর রহমান, সম্পাদক মাহাবুব হাসান
পোলট্রি

ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন-বাংলাদেশ শাখার কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে মসিউর রহমান সভাপতি এবং মো. মাহাবুব হাসান সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ ২৬ জুন সকাল ১০ থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত ভোট গ্রহণ শেষে ২০২১-২০২২ মেয়াদের জন্য নির্বাচিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন চেয়ারম্যান প্রফেসর ড. নূর মোহাম্মদ তালুকদার।

নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কাজী জাহিন হাসান। সহ-সভাপতি হিসেবে মো. সিরাজুল হক ও জাহিদুল ইসলাম; যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে মোহাম্মদ ফয়জুর রহমান (ফয়েজ) এবং ট্রেজারার হিসেবে ডা. বিপ্লব কুমার প্রামাণিক নির্বাচিত হয়েছেন। এছাড়াও ভেটেরিনারি সায়েন্স ক্যাটাগরিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ডা. মো. আল আমিন, ডা. মো. নুরুল ইসলাম শাওন এবং ডা. মো. গিয়াসউদ্দীন। এনিমেল হাসবেন্ড্রি ক্যাটাগরিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ড. নাথুরাম সরকার, ড. এ.বি.এম খালেদুজ্জামান এবং মো. আসাদুজ্জামান মেজবাহ। ইন্ডাষ্ট্রি ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন- শাহ ফাহাদ হাবীব, মো. শাহীন শাহ এবং শামসুল আরেফিন খালেদ।

শুধুমাত্র ভেটেরিনারি ক্যাটাগরিতে সদস্য পদের সরাসরি নির্বাচন আজ অনুষ্ঠিত হয়েছে। অন্যরা বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। আজকের নির্বাচনে মোট ৬২৮ জন ভোটারের মধ্যে ২৫০জন সরাসরি ভোট প্রদান করেছেন। ভেটেরিনারি ক্যাটাগরিতে প্রতিদ্বন্ধীতাকারি সদস্যবৃন্দের প্রাপ্ত ভোটের সংখ্যা:

– ডা. মো. আল আমিন, কেএএম বিজনেস লিডার, এলাংকো বাংলাদেশ লিঃ, প্রাপ্ত ভোটের সংখ্যা : ২৩৯

– ডা. মো. নুরুল ইসলাম শাওন, হেড অব সেলস, এনিমেল হেলথ ডিভিশন, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিঃ; প্রাপ্ত ভোটের সংখ্যা : ২৩৪

– ডা. মো. গিয়াসউদ্দীন, সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, বিএলআরআই; প্রাপ্ত ভোটের সংখ্যা : ২২৪

– ডা. এম নজরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, এডভান্স বায়োপ্রোডাক্টস লিঃ; প্রাপ্ত ভোটের সংখ্যা : ৩৮

ফলাফল ঘোষণার পর বিদায়ী কমিটির পক্ষে সাধারন সম্পাদক এম. আলী ইমাম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি নব নির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান; সেই সাথে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশন সদস্য প্রফেসর ড. নূর মোহাম্মদ তালুকদার, প্রফেসর আবেদুর রেজা এবং ডা. রহিম উদ্দীন আহমেদকে আন্তরিক কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop