২:৪১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • মুরাদনগরে ভুল চিকিৎসায় মারা গেলো ৩টি গরু!
ads
প্রকাশ : জুন ৪, ২০২১ ৫:১৯ অপরাহ্ন
মুরাদনগরে ভুল চিকিৎসায় মারা গেলো ৩টি গরু!
প্রাণিসম্পদ

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন যোগিরখিল গ্রামে সুমি আক্তার উদ্যোক্ত হওয়ার ইচ্ছা থেকে তিনটি বকনা বাছুর দিয়ে খামার শুরু করেন। কিন্তু ড্রাগ লাইসেন্স ও ফার্মাসিস্টের কোন প্রশিক্ষণ না থাকা আলম সামসের ভুল চিকিৎসায় স্বপ্ন ভেস্তে যায় সুমি আক্তারের। ভুল চিকিৎসার কারণে মারা যায় তার তিনটা গরু।

অভিযোগ সূত্রে জানা যায়, যোগিরখিল গ্রামের প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী সুমি আক্তার গরুর কৃমিনাশক ওষুধ নিতে গত ৩১ মে বিকাল আনুমানিক ৫টায় দৌলতপুর গ্রামের আলম সামসের ফার্মেসীতে যায়। কৃমিনাশক ওষুধ খাওয়ার পর গত বুধবার বিকেলে আবারো ওই ফার্মেসীতে গিয়ে লিভারটনিক ও ভিটামিন ওষুধ আনে। ওইদিন সন্ধ্যায় ওষুধ খাওয়ানোর পর পরই গরুগুলো ঢলতে শুরু করে এবং কিছুক্ষণের মধ্যেই গরুগুলো মারা যায়।

উদ্যোক্তা হওয়ার স্বপ্ন দেখা সুমি আক্তার কান্না জানান, আমি আমার গরুগুলোকে নিয়ে সবসময় ব্যস্ত থাকতাম। ভেবে ছিলাম খামারি হবো, কিন্তু সে স্বপ্ন ভেঙে টুকরো টুকরো হয়ে গেল। সব শেষ করে দিল ভন্ড চিকিৎসক।

খোঁজ নিয়ে জানা যায়, ফার্মেসী মালিক আলম সামসের ড্রাগ লাইসেন্স ও ফার্মাসিস্টের কোন প্রশিক্ষণ নেই।

এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে সুমি আক্তার বাদী হয়ে দৌলতপুর গ্রামের ছামছুল হকের ছেলে ফার্মেসী মালিক আলম সামসের বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টির ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত ফার্মেসী মালিক আলম সামসের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop