১১:৪৮ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • রোটারি ক্লাব অফ রাজশাহী সেন্ট্রাল এর ৩৮ তম সভা ও ক্লাব সমাবেশ অনুষ্ঠিত
ads
প্রকাশ : জুলাই ২৪, ২০২৩ ১০:০৩ পূর্বাহ্ন
রোটারি ক্লাব অফ রাজশাহী সেন্ট্রাল এর ৩৮ তম সভা ও ক্লাব সমাবেশ অনুষ্ঠিত
পাঁচমিশালি

গত ২২ জুলাই শনিবার বিকেল ৬ ঘটিকায় জেলা সমাজ সেবা কার্যালয় এর সেমিনার কক্ষে রোটারি ক্লাব অফ রাজশাহী সেন্ট্রাল এর ৩৮ তম সভা ও ক্লাব সমাবেশ (অ্যাসেম্বলি) অনুষ্ঠিত হয়। রোটারি ক্লাব অফ রাজশাহী সেন্ট্রাল এর প্রেসিডেন্ট রোটারিয়ান ডঃ মোঃ হেমায়েতুল ইসলাম আরিফ এর পরিচালানা ও সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অফ ঢাকার পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান কাম্রুজ্জামান খান টিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অফ যশোর ইস্ট এর পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান আমিনুল ইসলাম শাহিন, রোটারি ক্লাব অফ যশোর সেন্ট্রালের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান জাহিদ আহম্মেদ লিটন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত গেয়ে, রোটারী প্রত্যয় পাঠ করেন রোটারীয়ান প্রফেসর ডঃ মোঃ জালাল উদ্দিন সরদার, ডাইরেক্টর (এডমিন), ও ডীন, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদ, রা বি। ক্লাব সম্পাদক চৌধুরী মোখলেসুর রহমান ক্লাব এর কার্যক্রম বিশেষ করে গত ৮ জুলাই তারিখে ২৮তম সভা ও ২০২৩-২৪ রোটারী বর্ষের ১ম সুচনা সভা, ১৯ জুলাই তারিখে আরসিসি (আরসিসি হোপ পুকুরিয়া) গঠন ও যোথ অংশিদারি প্রকল্প হিসেবে- নিরাপদ আমিষ উৎপাদনের ল্ক্ষে বি এল এস এর সংগে ‘বি এল এস মডেল ভেটেরিনারি সেন্টার উদ্বোধন’ ও প্রাকৃতিক উপায়ে বজ্র নিরোধক তালগাছ এর চারা রোপণ সম্পর্কে অতিথিদের অবগত করেন। প্রেসিডেন্ট রোটারিয়ান ডঃ আরিফ একে একে গত সভা হতে অদ্য পর্যন্ত যে সকল সদস্যগনের জন্মদিন ও বিবাহ বার্ষিকী ছিল তাদের শুভেচ্ছা উপহার প্রদান করেন।

রোটারি ক্লাব অফ রাজশাহী সেন্ট্রাল এর সদ্য মেয়াদ শেষ হওয়া প্রেসিডেন্ট রোটারিয়ান হাসিবুল হাসান নান্নু শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। এ্যাসিসটেন্ট গভর্নর রোটারীয়ান আরিফ হোসেন এর শুভেচ্ছা বক্তব্য ও ক্লাব ফেলিসিটেটর রোটারিয়ান খাজা খালেদ লিজারের পরিচিতি ও মাই রোটারি অ্যাকাউন্ট কি ভাবে ওপেন করতে হবে তা দেখান। আনুষ্ঠানিক ধন্যবাদ জ্ঞাপন করেন ক্লাব ডাইরেক্টর রোটারিয়ান ডঃ আব্দুল্লাহ আল ফিরোজ । আনুষ্ঠান শেষে সভাপতি আগামী ২৬ জুলাই বিকেল ৫.৩০ মানবসেবা অভিযান এর কর্মীদের ভবিষ্যৎ তহবিল হিসেবে আলীগঞ্জ মাদ্রাসায় বৃক্ষ, হস্তান্তর ও প্রাকৃতিক উপায়ে বজ্র নিরোধক তালগাছ এর চারা রোপণ, ডেঙ্গু সচেতনতা কর্মসুচি হিসেবে লিফলেট বিতরণে সকলকে অংশ গ্রহণের আহ্বান জানিয়ে সভার মুলতবি ঘোষণা করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop