১২:২৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গরু চুরির অভিযোগে রিকশাচালকের গায়ে পেট্রোল ঢেলে আগুন
ads
প্রকাশ : এপ্রিল ২৫, ২০২১ ৯:৫৭ অপরাহ্ন
গরু চুরির অভিযোগে রিকশাচালকের গায়ে পেট্রোল ঢেলে আগুন
পাঁচমিশালি

গরু চুরির অপবাদ দিয়ে মধ্যরাতে বাড়ি থেকে তোতা মিয়া নামে এক রিকশাচালককে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে কোমর থেকে পা পর্যন্ত পেট্রোল ঢেলে আগুন দিয়ে ঝলসে দেওয়া হয়। তার দুই হাতে দেয়া হয় সিগারেটের ছেঁক। এই ঘটনায় ধারকি পাথারপাড়া এলাকা থেকে রফিকুল ইসলাম নামে এক এক ইউপি সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) রাতে জয়পুরহাটের ধারকি পাথারপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ সুপার মাছুম জানান, এ ঘটনায় রোববার (২৫ এপ্রিল) সকালে জয়পুরহাট থানায় মামলা হলে ধারকি পাথারপাড়া এলাকা থেকে রফিকুল ইসলাম নামে এক এক ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রফিকুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার ধারকি পাথারপাড়া গ্রামের মৃত আব্দুল করিম মন্ডলের ছেলে এবং বম্বু ইউনিয়ন পরিষদের সদস্য।

পুলিশ সুপার জানান, রিকশাচালক তোতা মিয়া গরু চুরি করেছে এমন অভিযোগ তুলে শনিবার সন্ধ্যায় ইউপি সদস্য রফিকুল ইসলাম তাকে জিজ্ঞাসাবাদ করে। পরে মধ্যরাতে ইউপি সদস্যসহ একই গ্রামের জুয়েল, আবুল খয়ের ও নিজাম নামের তিন যুবক তাকে ডেকে নিয়ে গরু চুরির স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করে। তোতা মিয়া অস্বীকার করলে নির্জন মাঠের মধ্যে গাছের সঙ্গে বেঁধে হাতের তালুতে সিগারেটের আগুন দিয়ে ছেঁকা দিয়ে তারা নির্যাতন চালায়। পরে তার কোমর থেকে পা পর্যন্ত পেট্রোল ঢেলে আগুন দিলে দগ্ধ হয়ে তোতা মিয়া জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় রাত ৩টা ২০ মিনিটে তারা তোতা মিয়াকে মুমূর্ষু অবস্থায় জেলা আধুনিক হাসপাতালে ফেলে পালিয়ে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ইউপি সদস্য রফিকুল ইসলামকে রোববার ভোরে তার বাড়ি থেকে আটক করা হয়। এ ঘটনায় তোতা মিয়ার স্ত্রী ডলি বেগম আজ সকালে জয়পুরহাট সদর থানায় ইউপি সদস্য রফিকুল ইসলাম ও আরও কয়েকজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬-৭ জনের বিরুদ্ধে মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িতদের প্রত্যেককে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop