২:১০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • অসহায় সবজি বিক্রেতাকে ভ্যান কিনে দিলেন ওসি
ads
প্রকাশ : এপ্রিল ১৪, ২০২১ ১০:৪৯ পূর্বাহ্ন
অসহায় সবজি বিক্রেতাকে ভ্যান কিনে দিলেন ওসি
পাঁচমিশালি

করোনায় পুরো দেশ কোণঠাসা হয়ে আছে। জীবন বাঁচাতে সরকার দিয়েছে লকডাউন। তবে লকডাউনে নিম্ন আয়ের মানুষের অবস্থা আরো শোচনীয়। আর এই অবস্থায় একটি ভ্যান কিনে দিয়ে গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকার অসহায় এক সবজি বিক্রেতার পাশে দাঁড়ালেন পুলিশ কর্মকর্তা ওসি মো. কামরুল ফারুক।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে তার কাছে ভ্যানটি হস্তান্তর করেন বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক। ভ্যানটি পেয়ে খুবই খুশি হয়েছেন সবজি বিক্রেতা মো. সাইফুল ইসলাম (৩৭)।

সবজি বিক্রেতা সাইফুল ইসলাম জানান, গাজীপুর মহানগরের ১৫ নম্বর ওয়ার্ডের ভোগড়া মধ্যপাড়া এলাকার নায়েব বাড়িতে থেকে তিনি এলাকায় সবজি বিক্রি করেন। পাঁচ সদস্যের পরিবারে তিনি একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তিনি অতিকষ্টে খেয়ে না খেয়ে ধারদেনা করে সম্প্রতি কিস্তিতে একটি পুরাতন ভ্যান কেনেন। সারাদিন সবজি বিক্রি করে যে আয় হয় তা থেকে তিনি কোনো রকমে সংসার খরচ মেটান এবং ভ্যানের কিস্তির টাকা শোধ করতেন। এতে কোনোমতে চলে যাচ্ছিল তার সংসার।

একমাস আগে তার ভ্যানটি বাসার পাশ থেকে খোয়া যায়। এতে করোনাকালে তিনি অনেকটাই কর্মহীন হয়ে চরম হতাশার মধ্যে পড়েন। ধারদেনা করে সংসার চালাতে থাকেন। বিষয়টি তিনি বাসন থানার ওসির কাছে জানালে তিনি মঙ্গলবার একটি ভ্যানের ব্যবস্থা করে দেন। ভ্যানটি পেয়ে তিনি খুশি হয়েছেন।

ওসির এমন মানবিক দৃষ্টান্ত দেখে মুগ্ধ সাইফুল বলেন, ‘সব পুলিশ এক নন। পুলিশে এখনও ভালো ও সৎ কর্মকর্তা রয়েছেন।’

পরিবারের অবস্থা দেখে এবং মানবিক দিক বিবেচনায় সাইফুল ইসলামকে একটি ভ্যান কিনে দিয়েছি। এতে করোনাকালে তার সংসার চালানো কিছুটা সহজ হবে আশা প্রকাশ করছেন বাসন থানার ওসি মো. কামরুল ফারুক।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop