৩:৪৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কুমিল্লায় বিদ্যুতের তারে ৫ গরুর মৃত্যু
ads
প্রকাশ : জুলাই ২৬, ২০২১ ৫:৩৩ অপরাহ্ন
কুমিল্লায় বিদ্যুতের তারে ৫ গরুর মৃত্যু
প্রাণিসম্পদ

কুমিল্লার চৌদ্দগ্রামে বৈদ্যুতিক গোলযোগের কারণে একটি খুঁটির উপর থেকে তার ছিঁড়ে মাটিতে পড়েছিল। সেই তারে জড়িয়ে ফরিদ মজুমদার (৬৫) এর পাঁচটি গরু মারা গেছে।

সোমবার (২৬ জুলাই) সকালে উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। পল্লী বিদ্যুতের মিয়াবাজার জোনাল অফিসের এজিএম মশিউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্ত গরুর মালিক ফরিদ মজুমদার  জানান, প্রতিদিনের মতো গরুগুলো নিয়ে মাঠে যাচ্ছিলেন। পল্লী বিদ্যুতের একটি খুঁটির নিচে আগে থেকে ছিঁড়ে পড়া তারে জড়িয়ে পাঁচটি গরু মুহূর্তেই মারা যায়। এ সময় প্রাণ বাঁচাতে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করি।

খবর পেয়ে কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করে জানান, পল্লী বিদ্যুতের খাম খেয়ালির জন্যই অসহায় কৃষক ফরিদ মিয়া মজুমদারের পাঁচটি গরু মারা যায়। তিনি পল্লী বিদ্যুতের কাছে এর ক্ষতিপূরণ দাবি করেন।

পল্লী বিদ্যুৎ কুমিল্লা অঞ্চলের জিএম মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হবে। কমিটির রিপোর্টের সাপেক্ষে ক্ষতিগ্রস্ত কৃষককে ক্ষতিপূরণের ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

পল্লী বিদ্যুত মিয়াবাজার জোনাল অফিসের এজিএম মশিউল আলম জানান, বৈদ্যুতিক গোলযোগের কারণে একটি খুঁটির উপর থেকে তার ছিঁড়ে মাটিতে পড়েছিল। বিষয়টি স্থানীয়ভাবে না জানানোর কারণে এ দুর্ঘনা ঘটেছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop