১১:৩০ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কালনী নদীতে জেলের জালে ৪৩ কেজির বাঘাইড়
ads
প্রকাশ : ফেব্রুয়ারী ১০, ২০২২ ২:০৪ অপরাহ্ন
কালনী নদীতে জেলের জালে ৪৩ কেজির বাঘাইড়
মৎস্য

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় কালনী নদীতে জেলের জালে ৪৩ কেজি ওজনের একটি বিশাল বাঘাইড় মাছ ধরা পড়েছে। এক হাজার ২৫০ টাকা কেজি দরে মাছটি বিক্রি হয়েছে ৫৩ হাজার ৭৫০ টাকায়।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রেমতোষ দাস ও মহেন্দ্র দাস নামে দুই জেলে সুতার জাল দিয়ে মাছটি ধরার পর আজমিরীগঞ্জের পাহাড়পুর বাজারে আনলে সেখানে ভিড় করেন স্থানীয় লোকজন। পরে নবীগঞ্জ উপজেলার মাছ বিক্রেতা আন্নর আলটি এ বাঘাইড়টি কিনে নেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রেমতোষ দাস ও মহেন্দ্র দাস ইউনিয়নটির মামুদপুর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার সাররাত সুতার জাল দিয়ে কালনী নদীতে মাছ ধরেছেন তারা।

বুধবার সকালে বাড়ি ফেরার কিছুক্ষণ আগে হঠাৎ জালটি ওপরে তুলতে বেশি শক্তি লাগছিল। অনেকটা জাল তুলে আনার পর তারা বুঝতে পারছিলেন, বিশাল একটি মাছ জাল থেকে মুক্ত হতে লাফালাফি করছে। পরে আস্তে আস্তে তারা জালটি তুলে আনলে বিশাল আকৃতির বাঘাইড় মাছটি দেখতে পান।

স্থানীয় বাসিন্দা সুবল দাস জানান, মাছটির ওজন ৪৩ কেজি। সেটিকে পাহাড়পুর বাজারে আনলে কয়েকশ’ মানুষ দেখার জন্য ভিড় করেন। পরে পার্শ্ববর্তী নবীগঞ্জ উপজেলার একজন মাছ ব্যবসায়ী এক হাজার ২৫০ টাকা কেজি দরে মাছটি ৫৩ হাজার ৭৫০ টাকায় কিনে নিয়েছেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop