১১:৫৫ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি কার্যনির্বাহী কমিটির সভা ও মুক্ত আলোচনা অনুষ্ঠিত
ads
প্রকাশ : জুলাই ১৪, ২০২৩ ৩:৪৫ অপরাহ্ন
পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি কার্যনির্বাহী কমিটির সভা ও মুক্ত আলোচনা অনুষ্ঠিত
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনু: সদস্যদের মধ্যে আরও সম্প্রীতি তৈরিতে বার্ষিক মিলনমেলা, বার্ষিক সাধারণ সভা, নতুন সদস্য অন্তর্ভুক্তি, পেশাগত দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ আয়াজনসহ নানা বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারণে বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির (বাপাজস) এক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৪ জুলাই ২০২৩) সকালে গাজীপুরস্থ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যলয় ক্যাম্পাসে অনুষ্ঠিত সমিতির গতিশীলতা আনতে ‘কার্যনির্বাহী পরিষদের সভা ও মুক্ত আলোচনা’ অনুষ্ঠানে আরও নানা বিষয় উঠে আসে। এতে সভাপতিত্ব করেন বাপাজস সভাপতি মোঃ আবুল কাসেম শিখদার।

সভার শুরুতে বাপাজসের সাধারণ সম্পাদক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু সমিতির বিগত সভার অগ্রগতি, কার্যক্রমসহ সাংগঠনিক নানা বিষয় তুলে ধরেন। পরবর্তীতে উপস্থিত অন্যান্য সদস্যবৃন্দ তাঁদের মতামত ব্যক্ত করেন। সভায় আগামী বছরের জানুয়ারির শুরুতে সদস্যদের মধ্যে পারস্পারিক সম্প্রীতি বৃদ্ধির জন্য একটি মিলনমেলা ও বার্ষিক সাধারণ সভা, নতুন সদস্যদের অন্তর্ভুক্তিসহ সংগঠনের গতিশীলতা আনতে বিভাগীয় সমন্বয়ক, প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশসহ জনসংযোগ পেশার উন্নয়নে অন্যন্যা প্রতিষ্ঠানের মাধ্যমে সদস্যদের প্রশিক্ষণ আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক ও বাপাজস যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সামছুল আলম শিবলী, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল্সের জনসংযোগ অফিসের অতিরিক্ত পরিচালক ও বাপাজস কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর কবীর, বাপাজস-এর সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ মো. বশিরুল ইসলাম, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের সহকারী পরিচালক ও বাপাজস-এর প্রচার সম্পাদক মোহাম্মদ আল-আমিন খান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আব্দুর রশিদ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (জনসংযোগ) কৃষিবিদ মোস্তফা পাটওয়ারী সভায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop