৪:২৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সরাইলে বাদীপক্ষের ফসল কেটে নিলো আসামিরা
ads
প্রকাশ : মে ৪, ২০২১ ৭:৪৭ অপরাহ্ন
সরাইলে বাদীপক্ষের ফসল কেটে নিলো আসামিরা
কৃষি বিভাগ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে জেল থেকে এসে রাতের আঁধারে বাদীপক্ষের জমির আধাকাঁচা ধান কেটে নিয়েছে হত্যা মামলার আসামিরা। এতে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

উপজেলার কাটানিসার গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, গত শনিবার দুপুরে গ্রামে অভিযান চালিয়ে পুলিশ আলী রহমান ও মজিবুর রহমান নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন। আধিপত্য বিস্তার, পূর্ব শত্রুতা, নির্বাচন ও জায়গা জমিকে কেন্দ্র করে কাটানিসার গ্রামের বর্তমান ইউপি সদস্য মিজান মিয়ার সঙ্গে অলি মিয়ার বিরোধ দীর্ঘদিনের। উভয়পক্ষ প্রায়ই সংঘর্ষে জড়িয়ে পড়ে। তাদের মধ্যে বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে। সংঘর্ষে আহত হয়ে নিহত হয়েছেন আনোয়ারা বেগম নামে এক নারী।

বকুল মিয়াকে প্রধান আসামি করে ৯০ জনের বিরুদ্ধে আদালতে হত্যা মামলা দায়ের করা হয়। মামলার আসামী গ্রেপ্তারকৃত বকুল মিয়া ও মুজিবুর রহমান জামিনে বের হয়ে এসেই বেপরোয়া হয়ে উঠেছেন। তাদের নেতৃত্বে আসামিরা নিহত আনোয়ারো বেগমের দেবর বজলুর রহমানের ৫ কানি জমির আধাকাঁচা ইরি ধান গভীর রাতে কেটে নিয়ে গেছে।

ইউপি চেয়ারম্যান কাজল চৌধুরী জানান, তাদের সংঘাত সংঘর্ষের কারণে গত বছর গ্রামের লোকজন দুটি ঈদই করতে পারেনি। পরিবারের মহিলা ও শিশুরা অবর্ণনীয় কষ্ট ভোগ করেছে বলে তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop