৫:২২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • পটুয়াখালীতে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৪০
ads
প্রকাশ : এপ্রিল ১৩, ২০২১ ১০:১০ পূর্বাহ্ন
পটুয়াখালীতে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৪০
প্রাণিসম্পদ

পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের দিঘর বালিয়াতলী গ্রামে বিরোধপূর্ণ জমিতে গরুর ঘাস খাওয়ায় বাধা দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৪০ জন আহত হয়েছে। গুরুতর আহত চার জনকে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে রেফার করা হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) বিকালে এই ঘটনা ঘটে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মোহাম্মদ ভুঁইয়া, মো. নুর আলম, মো. সবুজ, মো. নাজেম ও সোহাগকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসকরা নিশ্চিত করেছেন।

আহতদের সূত্রে জানা গেছে, দিঘর বালিয়াতলী গ্রামের প্রায় এক একর ৩২ শতাংশ জমি নিয়ে মোসা. রাহিমা বেগম এবং মোহাম্মদ ভুঁইয়ার দীর্ঘ আট মাস ধরে বিরোধ চলে আসছিল। ওই জমিতে সোমবার বিকালে রাহিমার নিকটাত্মীয় মো. নাসির দফাদার গরু চড়াতে গেলে মোহাম্মদ ভুঁইয়াসহ অন্যদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

‘এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলে জড়িত বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান কলাপাড়া থানার ওসি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop