১২:৪৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ভুয়া খামারি তালিকা প্রণয়ন করে অর্থ আত্মসাত,দুদকের অভিযান
ads
প্রকাশ : নভেম্বর ১৮, ২০২১ ১:১০ অপরাহ্ন
ভুয়া খামারি তালিকা প্রণয়ন করে অর্থ আত্মসাত,দুদকের অভিযান
পাঁচমিশালি

নড়াইল জেলার কালিয়া উপজেলা প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে খামারিদের জন্য বরাদ্দকৃত সরকারি প্রণোদনার অর্থ ভুয়া খামারি তালিকা প্রণয়ন করে উত্তোলনপূর্বক আত্মসাতের অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান পরিচালনা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (১৭ নভেম্বর) দুদক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, নড়াইল জেলার কালিয়া উপজেলা প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে খামারিদের জন্য বরাদ্দকৃত সরকারি প্রণোদনার অর্থ ভুয়া খামারি তালিকা প্রণয়ন করে উত্তোলনপূর্বক আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, যশোরের সহকারী পরিচালক মো. মাহফুজ ইকবালের নেতৃত্বে বুধবার একটি অভিযান পরিচালনা করেছে এনফোর্সমেন্ট টিম। দুদক টিম সরেজমিনে প্রাণিসম্পদ কার্যালয় পরিদর্শন করে এবং উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার সঙ্গে দেখা করে অভিযোগ সংশ্লিষ্ট নথিপত্র সংগ্রহ করে। অভিযোগ প্রসঙ্গে প্রণোদনা গ্রহণকারীদের সঙ্গে কথা বলে ও তাদের বক্তব্য শুনে। তারা প্রণোদনা পেয়েছে বলে টিমকে জানায়। টিম অভিযানে প্রাপ্ত তথ্য-প্রমাণ যাচাইপূর্বক কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করবে দুদক এনফোর্সমেন্ট টিম।

এছাড়া দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আসা অভিযোগের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে জানানোর জন্য ১০টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট চিঠি পাঠিয়েছে।

 

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop