২:২৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • “সিলেট প্রাইভেট ভেট এসোসিয়েশন” এর কমিটি গঠন
ads
প্রকাশ : অক্টোবর ১৮, ২০২২ ৩:৩২ অপরাহ্ন
“সিলেট প্রাইভেট ভেট এসোসিয়েশন” এর কমিটি গঠন
ক্যাম্পাস

সিলেটের প্রাইভেট ভেটেরিনারি ডাক্তারদের একমাত্র সংগঠন “সিলেট প্রাইভেট ভেট এসোসিয়েশন” এর ২০২২-২৩ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ৭ জন উপদেষ্টামণ্ডলীর নির্দেশনা ও পরামর্শক্রমে মোট ২১ জন নির্বাহী সদস্য নিয়ে আগামী ১ বছরের জন্য ঘোষণা করা হয়েছে এই কমিটি।

সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে রয়েছেন ডা. দেবাশীষ ভট্টাচার্য্য (এসিআই গোদরেজ এগ্রোভেট প্রা. লি.), ডা. মো. খোরশেদ আলম (কাজী ফিড লি.), ডা. দেওয়ান মো. মাহবুবুর রাজীব (ভেট ল্যাব), ডা. জাকির হোসেন (সিপি বাংলাদেশ লি.), ডা. প্রদীপ চন্দ্র বৈন্ষব (আর আর পি ফিড লি.), ডা. মুরাদুজ্জামান প্রধান (এসিআই গোদরেজ এগ্রোভেট প্রাঃ লি.) এবং ডা. জামিল আহমেদ (প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা, এলডিডিপি)।

‌সিলেট প্রাইভেট ভেট এসোসিয়ে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ডা. মো. জাকিরুল ইসলাম (নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি) এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ডা. মো. মাহফুজুল হক ( প্রভাষক, সার্জারী ও থেরিওজেনোলজি বিভাগ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়)।

এছাড়াও সহ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ডা. মো. কয়েস শাহ (প্রভিটা ফিড), ডা. ম. আকিকুল হক আকিক (পারটেক্স স্টার গ্রুপ), ডা. দীপন দেব (মেগা ফিড), ডা. মো. তানিমুল হোসাইন (গোল্ডেন হারভেস্ট ডেইরি লি.) এবং ডা. রাজীব রাজ (পুষ্টিরাজ ফিড লি.)।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop