১:৪৫ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ২২ লাখ টাকার রেসার কবুতর উদ্ধার, গ্রেফতার ২
ads
প্রকাশ : নভেম্বর ২০, ২০২১ ১২:৫৭ অপরাহ্ন
২২ লাখ টাকার রেসার কবুতর উদ্ধার, গ্রেফতার ২
পাঁচমিশালি

রাজধানীর দারুস সালাম এলাকা থেকে ৩২টি রেসার কবুতর উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- সোহেল রানা ও হাবিবুর রহমান।

শুক্রবার (১৯ নভেম্বর) দারুস সালাম থানার সোসাইটি এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার ও চুরি হওয়া রেসার কবুতরগুলো উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ২২ লাখ টাকা।

শনিবার (২০ নভেম্বর) সকালে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিরুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুরের ৬০ ফিট পাকা মসজিদ এলাকার এক ব্যক্তি অভিযোগ করেন, গত ৮ নভেম্বর রাত আটটায় তিনি তার ভাড়া বাসা তালাবদ্ধ করে কাজে যান। পরদিন সকালে এসে দেখেন, দরজার তালা ভাঙা এবং তার ১০০টি রেসার কবুতরের মধ্যে ৩২টি নিখোঁজ। এ বিষয়ে মিরপুর মডেল থানায় অজ্ঞাতনামাদের অভিযুক্ত করে ১৮ নভেম্বর একটি নিয়মিত মামলা দায়ের হয়।

রেসার কবুতর উদ্ধার ও আসামি গ্রেফতারের বিষয়ে ওসি বলেন, মামলা হওয়ার পর বাদীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, কয়েকদিন আগে এক ব্যক্তি রেসার কবুতর কেনার জন্য বাদীর কাছে এসেছিলেন, কিন্তু তিনি কবুতর না কিনে চলে যান। সেই ব্যক্তির ওপর সন্দেহের তীর ছুড়ে এক পর্যায়ে কৌশলে নিশ্চিত হওয়া যায় কবুতর চুরি যাওয়ার বিষয়টি। এরপর দারুস সালাম থানার সোসাইটি এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয় চুরি হওয়া ৩২টি রেসার কবুতর। এসময় সোহেল রানা ও হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop