৪:৪৬ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কালীগঞ্জে গরু চুরি করতে গিয়ে গণধোলাইয়ে নিহত ১, আহত ৫
ads
প্রকাশ : এপ্রিল ২৬, ২০২১ ১১:০০ পূর্বাহ্ন
কালীগঞ্জে গরু চুরি করতে গিয়ে গণধোলাইয়ে নিহত ১, আহত ৫
পাঁচমিশালি

গাজীপুরের কালীগঞ্জে গরু চোরের একটি চক্র গরু চুরি করতে গিয়ে এলাকাবাসীর হাতে নাতে ধরা পড়ে। এসময় এলাকাবাসীর গণধোলাইয়ে এক গরু চোরের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এছাড়া আহত হয়েছেন আরও ৫ জন। আহতের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আছেন ৩ জন।

সোমবার (২৬ এপ্রিল) ভোরে উপজেলার নাগরী ইউনিনের উলুখোলা এলাকার কালিকুঠি গ্রামে এ ঘটনা ঘটেছে।

সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শহীদুল ইসলাম।

নিহতের (৪২) নাম পরিচয় এখনো জানা যায়নি। আহতরা হলেন— বগুড়ার সদর উপজেলার ক্ষেত্রদামা এলাকার বাবলার ছেলে দেলোয়ার হোসেন (২৮), একই জেলার শিবগঞ্জ উপজেলা গেওনা ভিন্নত এলাকার আক্তারের ছেলে নাহিদ মিয়া (৩০), একই উপজেলার তাতভৈরা এলাকার আব্দুর রশিদের ছেলে হাসান আলী (৩০), নওগাঁর তেজনন্দী পাতবাইন এলাকার মান্নানের ছেলে গাজী হোসেন (৩৫) ও টাঙ্গাইলের ফজর আলীর ছেলে আলমগীর হোসেন (৩৬)।

স্থানীয়দের বরাত দিয়ে মো. শহীদুল ইসলাম জানান, সোমবার ভোরে গরু চোরের একটি চক্র উপজেলার নাগরী ইউনিনের কালিকুঠি গ্রামে গরু চুরি করতে যায়। এ সময় গ্রামবাসী টের পেয়ে তাদের হাতে নাতে ধরে ফেলে। পরে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর চিৎকারে শত শত লোক এসে তাদের ঘিরে ফেলে। এ সময় তাদের গণধোলাইয়ে চল্লিশোর্ধ একজন ঘটনাস্থলেই মারা যান।

খবর পয়ে নাগরী ইউপি চেয়ারম্যান অলিউল্লাহ, কালীগঞ্জ থানাধীন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রেজাউল করিম ঘটনাস্থলে যান এবং এলাবাসীকে শান্ত করেন। পরে পুলিশের সহায়তায় নিহতের মরদেহ ও আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লুবনা খানম জানান, হাসপতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। আর আহতদের চিকিৎসা চলছে। তবে আহতদের মধ্যে আলমগীর, নাহিদ ও গাজীর অবস্থা আশঙ্কাজনক বলেও তিনি জানান।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেম মিজানুল হক জানান, আহতদের চিকিৎসা চলছে। এছাড়া আহতের কাছ থেকে কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন: গরু চুরির অভিযোগে রিকশাচালকের গায়ে পেট্রোল ঢেলে আগুন

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop