৩:২২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাড়তি বাজার মূল্যের হেরফের নেই
ads
প্রকাশ : জানুয়ারী ২৮, ২০২২ ১২:৩৭ অপরাহ্ন
বাড়তি বাজার মূল্যের হেরফের নেই
এগ্রিবিজনেস

বাজারে হরেক পদের শীতের সবজি। সবজির রঙে রঙ্গিন বাজারটায় মূল্য সপ্তাহের ব্যবধানে হেরফের হয়নি তেমনটা। তবে কমেছে মুরগির দাম।

আজ শুক্রবার রাজধানীর বিভিন্ন বাজার ঘুরে দেখা যায়, পাকা টমেটোর কেজি বিক্রি হচ্ছে ২০-৩০ টাকা, গাজরের কেজি ২০-৩০ টাকা। শিম মানভেদে ৩০-৬০ টাকা, ফুলকপি পিস ৪০-৬০ টাকা, শাল গম ৩০-৪০ টাকা কেজি। বরবটির বাজারটা চড়া, প্রতি কেজি ৫০-৭০ টাকা। লাউয়ের পিস বিক্রি হচ্ছে ৫০-৬০ টাকা।

লালশাকের আঁটি ১০-১৫ টাকা, পালংশাক ১৫-২০ টাকা। এদিকে, দেশি পিয়াজের কেজি ৩০ টাকা, ভারতীয় পিয়াজ ৪৫-৫০ টাকা, আলু প্রতি কেজি ১৫ টাকা, ডিমের ডজন ১১০ থেকে ১১৫ টাকা।

মাছ বাজারে দেখা যায়, রুই ও কাতল মাছের কেজি ৩০০-৪৫০ টাকা। শিং ও টাকি ২৫০-৩৫০ টাকা, শোল মাছ কিনতে গুণতে হবে ৪০০-৬০০ টাকা।

তেলাপিয়া ও পাঙাস মাছের কেজি বিক্রি হচ্ছে ১৫০-১৭০ টাকা। এক কেজি ওজনের ইলিশ মাছ বিক্রি হচ্ছে ১০০০-১২০০ টাকায়, ছোট ইলিশ মাছের কেজি ৫০০-৬০০ টাকা। নলা মাছের কেজি ১৭০-২০০ টাকা ও চিংড়ি বিক্রি হচ্ছে ৬০০-৬৫০ টাকায়।

আর ব্রয়লার মুরগির কেজি ১৬০-১৬৫ টাকা, যা গত সপ্তাহে ছিল ১৭০ থেকে ১৭৫ টাকা। পাকিস্তানি কক বা সোনালি মুরগির কেজি বিক্রি হচ্ছে ২৩০-২৬০ টাকা, যা গত সপ্তাহে ছিল ২৪০ থেকে ২৮০ টাকা।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop