৫:৫৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ব্যাটারিচালিত ভ্যান উল্টে রাজধানীতে সবজি বিক্রেতার মৃত্যু
ads
প্রকাশ : জুলাই ৪, ২০২১ ২:৫১ অপরাহ্ন
ব্যাটারিচালিত ভ্যান উল্টে রাজধানীতে সবজি বিক্রেতার মৃত্যু
কৃষি বিভাগ

রাজধানীর কলাবাগানের কাঁঠালবাগান ঢালে ব্যাটারিচালিত ভ্যান উল্টে আব্দুল আজিজ (৩৫) নামের এক সবজি বিক্রেতার নিহত হয়েছেন।এসময় আহত হন অপর ব্যবসায়ী সাইফুল (৩০) ও ভ্যানচালক আলম (৩২)।

শনিবার (৩ জুলাই) দিনগত রাতে ঘটনাটি ঘটে।

তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আব্দুল আজিজকে রাত পৌনে একটায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভ্যানচালক আলম জানিয়েছেন, শ্যামবাজারের দুই কাঁচামাল ব্যবসায়ীকে নিয়ে কাওরান বাজার যাচ্ছিলেন কাঁচামাল কিনতে। পথে কাঁঠাল বাগানের ঢাল পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের সামনের রাস্তায় দ্রুতগামী ভ্যানটির সামনে দিয়ে হঠাৎ একটি বিড়াল দৌড়ে যাওয়ার সময় ভ্যানটির চাকার নিচে পড়ে। এতে ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ভ্যানে বসে থাকা দুজনই ছিটকে পড়ে যায়। পরে পথচারীদের সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে আসি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আব্দুল খান।

এএসআই জানান, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত ব্যবসায়ী চিকিৎসাধীন রয়েছেন। সামান্য আহত চালককে প্রাথমিক চিকিৎসা দেওয়া পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

দুর্ঘটনায় মৃত আজিজ ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার খোশালপুর গ্রামের মৃত মকু মিয়ার ছেলে। তিনি বর্তমানে শ্যামবাজারে সেলিম হাজির আড়তে থাকতেন। এক ছেলে ও এক মেয়ের বাবা তিনি। তার পরিবার গ্রামের বাড়িতে থাকেন বলে জানা যায়।

এগ্রিভিউ/এসএমএ

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop