১২:৪৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • উইনমার্ক এগ্রোভেট লিমিটেড এর “বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২২” অনুষ্ঠিত 
ads
প্রকাশ : জানুয়ারী ২৬, ২০২৩ ৯:৫৩ পূর্বাহ্ন
উইনমার্ক এগ্রোভেট লিমিটেড এর “বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২২” অনুষ্ঠিত 
Uncategorized

গত ১৪ ও ১৫ই জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ তারিখে ঢাকার অদূরে  সাভারের বারইপাড়ায় অবস্থিত হোপ ফাউন্ডেশনের মনোরম প্রাকৃতিক  পরিবেশে, জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় “উইনমার্ক এগ্রোভেট লিমিটেড“-এর দুই দিনব্যাপী “বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২২”। বিক্রয়, বিপণনসহ নানান বিষয়ের সেশন, ইভেন্ট, খেলাধুলাসহ বিভিন্ন আয়োজনে পরিপূর্ণ ছিল সেই অনুষ্ঠান। অত্যন্ত প্রাণবন্ত, আনন্দময় এবং সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খলভাবে উৎযাপিত হয় দুই দিনব্যাপী এই বার্ষিক সম্মেলন।
উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন “উইনমার্ক এগ্রোভেট লিমিটেড” -এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ হানিফ হোসেন নাজমুল। অতিথি বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ সেশন পরিচালনা করেন বিক্রয় ও বিপণন কনসালট্যান্ট মোঃ জোবায়েদ হোসেন পলাশ।
কোম্পানির প্রধান কার্যালয়সহ মাঠ পর্যায়ের সকল কর্মকর্তাগণের উপস্থিতিতে উক্ত সম্মেলনে গত ২০২২ খ্রিস্টাব্দে পরিচালিত ব্যাবসার নানাদিক পর্যালোচনা এবং ২০২৩ খ্রিস্টাব্দের বার্ষিক ব্যবসায়িক পরিকল্পনা ও লক্ষ্যমাত্রা নির্ধারণসহ কর্মরত কর্মকর্তাদের সারাবছরের কাজের স্বীকৃতিস্বরূপ সনদপত্র, ক্রেস্ট ও পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও ঐ অনুষ্ঠানে প্রমোশন, ইনক্রিমেন্ট ও কনফার্মেশন ঘোষণা করা হয়।
বাংলাদেশ কৃষিপ্রধান দেশ উল্লেখ করে অনুষ্ঠানের অতিথি বক্তা মোঃ জোবায়েদ হোসেন পলাশ বলেন, “দেশের অর্থনৈতিক উন্নয়নে কৃষিখাত অত্যন্ত গুরুত্বপূর্ণ”। এই কৃষিখাতের উন্নয়ন নিশ্চিত করবে আমাদের টেকসই উন্নয়ন। আর এই উন্নয়নের অংশীদার কৃষিসংশ্লিষ্ট সবাই বিশেষ করে মাঠপর্যায়ের কৃষক ও কর্মীরা। “উইনমার্ক এ্যাগ্রোভেট লিমিটেড” দক্ষ কৃষিকর্মী গড়ে তুলতে, আমাদের সম্মানিত কৃষকের চাহিদা পূরণ করতে এবং মাণসম্পন্ন পণ্য ও সেবা প্রদানে বদ্ধপরিকর। নিজেদের যোগ্য ও কর্মক্ষম মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে উদবুদ্ধ করে নিজেদের সেভাবে গড়ে ওঠার নানাদিক তুলে ধরেন তিনি। উপস্থিত সকলে তাঁর শিক্ষা ও বিশ্লেষণধর্মী আলোচনায় অত্যন্ত গুরুত্ব সহকারে অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানের সভাপতি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হানিফ হোসেন নাজমুল তার বক্তব্যে উল্লেখ করেন, “আমাদের প্রতিষ্ঠান এ দেশের প্রান্তিক খামারিদের উন্নয়নের মাধ্যমে দেশের গ্রামীণ অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে চায়” যা বাংলাদেশকে উন্নয়নশীল দেশের তালিকা থেকে উন্নত দেশের তালিকায় উন্নীত করতে সহায়ক ভূমিকা রাখবে। বাংলাদেশ সরকার কৃষিখাত তথা মৎস্য, পোল্ট্রি, গবাদিপ্রাণী ও শস্যক্ষেত্রে উৎপাদন বড়াতে সার্বিক সহযোগীতা ও উৎসাহ প্রদান করছে। “উইনমার্ক এগ্রোভেট লিমিটেড” মানসম্পন্ন পণ্য, উন্নত সেবা ও উদ্ভাবনকল্পে নিরলস কাজ করে যাচ্ছে।
দুইদিনব্যাপী সম্মেলনের বিভিন্ন ইভেন্টের মধ্যে ছিল ব্যাডমিন্টন প্রতিযোগিতা, টেবিল টেনিস, কেরাম খেলা, রেফেল ড্র ইত্যাদি।
২০২৩ খ্রিস্টাব্দের লক্ষ্যমাত্রা অর্জনের সংকল্প করে এবং প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop