১২:৪৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বিএলআরআই’তে প্রাক্তন মহাপরিচালক ও মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তাগণের মাঝে আনুতোষিক চেক হস্তান্তর
ads
প্রকাশ : সেপ্টেম্বর ১০, ২০২৩ ১১:৩৫ পূর্বাহ্ন
বিএলআরআই’তে প্রাক্তন মহাপরিচালক ও মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তাগণের মাঝে আনুতোষিক চেক হস্তান্তর
প্রাণিসম্পদ

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই) এর সাবেক মহাপরিচালক ড. ড. নাথু রাম সরকার ও ড. মোঃ আবদুল জলিল এবং সাবেক মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ গিয়াসউদ্দিন ও ড. মোঃ এরসাদুজ্জামান মহোদয়গণের আনুতোষিকের চেক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে।
এ উপলক্ষ্যে আয়োজিত চেক হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইনস্টিটিউটের বর্তমান মহাপরিচালক ড. এস এম জাহাঙ্গীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের পরিচালক (গবেষণা) ড. নাসরিন সুলতানা। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন ইনস্টিটিউটের অতিরিক্ত পরিচালক ড. মোহাম্মদ জিল্লুর রহমান। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন সাবেক মহাপরিচালক ড. ড. নাথু রাম সরকার ও ড. মোঃ আবদুল জলিল এবং সাবেক মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ এরসাদুজ্জামান। এসময় আরও উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, প্রকল্প পরিচালকগণ ও শাখা প্রধানগণ।
অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সকলকে উদ্দেশ্য করে স্বাগত বক্তব্য প্রদান করেন অতিরিক্ত পরিচালক ড. মোহাম্মদ জিল্লুর রহমান। একই সাথে তিনি সকল প্রক্রিয়া সম্পন্ন করে আনুতোষিকের চেক হস্তান্তরের পর্যায়ে নিয়ে আসার জন্য মহাপরিচালক মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ব্যক্ত করেন।
এরপরে অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিগণ নিজেদের অনুভূতি ব্যক্ত করেন এবং বিএলআরআই এর কর্মজীবনের স্মৃতি ও অভিজ্ঞতা তুলে ধরেন। পাশাপাশি বিএলআরআই এর ভবিষ্যৎ সমৃদ্ধির জন্য বিভিন্ন দিক-নির্দেশনা ও পরামর্শ তুলে ধরেন।
আমন্ত্রিত অতিথিদের অনুভূতি প্রকাশের পরে ইনস্টিটিউটের পরিচালক (গবেষণা) ড. নাসরিন সুলতানা তাঁর বক্তব্যে ইনস্টিটিউটের বর্তমান কর্মকাণ্ডসমূহ তুলে ধরেন।
সভাপতির বক্তব্যে মহাপরিচালক ড. এস এম জাহাঙ্গীর হোসেন সাবেক কর্মকর্তাদের প্রতি ধন্যবাদ ব্যক্ত করে বলেন, বিএলআরআই এর বর্তমান সমৃদ্ধির পিছনে আপনাদের অবদান ব্যাপক। আমি ব্যক্তিগতভাবে আপনাদের সকলের কাছে ঋণী। আপনাদের দেখানো পথ অনুসরণ করেই বিএলআরআই বর্তমানে পথ চলছে।
এসময় তিনি সকল বিদায়ী কর্মকর্তাদের ভবিষ্যৎ সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করেন। বক্তব্য প্রদানের পরে তিনি আমন্ত্রিত অতিথিদের হাতে আনুতোষিকের চেক হস্তান্তর করেন। একই সাথে অতিথিদের সম্মাননা স্মারকও প্রদান করা হয় এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop