৩:২৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে বাবা-ছেলে নিখোঁজ
ads
প্রকাশ : নভেম্বর ৭, ২০২১ ১২:৩৪ অপরাহ্ন
মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে বাবা-ছেলে নিখোঁজ
পাঁচমিশালি

লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীতে মাছ ধরার সময় নৌকাডুবির ঘটনায় বাবা-ছেলে নিখোঁজ হয়েছেন। শনিবার দিবাগত (৭ নভেম্বর) রাত ৩টার দিকে মেঘনা নদীর মাতব্বরহাট এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে। কমলনগর থানার ওসি মোসলেহ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার রাত ৩টার দিকে মেঘনা নদীর মাতব্বরহাট এলাকায় এ নৌকাডুবিতে বাবা মো. নুরুজ্জামান (৫০) ও তার ছেলে নুর উদ্দিন (২৮) নিখোঁজ রয়েছেন। তারা উপজেলার চরফলকন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাজিরা এলাকার নতুন বাসিন্দা। এর আগে তাদের বাড়ি সাহেবেরহাট ইউনিয়নের জগবন্ধু গ্রামে ছিল।

নিখোঁজ নুরুজ্জামানের ভাগিনা মো. জিল্লাল জানান, রাতে তারা নদীতে মাছ ধরার সময় একটি পন্টুনের সঙ্গে ধাক্কায় ছয় জনসহ নৌকাটি ডুবে যায়। এ সময় চার জেলে সাঁতরে কূলে আসতে পারলেও বাবা-ছেলে নদীতে তলিয়ে যান।

স্বজনরা জানান, ছেলে নুর উদ্দিন একটি বিমা কোম্পানিতে চাকরি করতেন। শখ করে বাবার সঙ্গে নদী মাছ ধরতে গিয়েছিলেন। কিন্তু তিনি সাঁতার জানতেন না। ধারণা করা হচ্ছে— সাঁতার না জানা ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দু’জনই নিখোঁজ হন।

স্থানীয় চরফলকন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য বাবুল দেওয়ান বলেন, স্থানীয় লোকজন ও স্বজনরা রাত থেকে মেঘনা নদীর বিভিন্ন স্থানে খোঁজেও নিখোঁজ দুই জনের সন্ধান পায়নি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop