২:৩৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কোটালীপাড়ায় আমান ফিডের ”আধুনিক খামার গড়ি” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
ads
প্রকাশ : ডিসেম্বর ৪, ২০২৩ ৯:৫৭ পূর্বাহ্ন
কোটালীপাড়ায় আমান ফিডের ”আধুনিক খামার গড়ি” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
পোলট্রি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আমান ফিড লিমিটেডের আয়োজনে ও মেসার্স মোল্লা এন্টারপ্রাইজের সহযোগিতায় আধুনিক খামার গড়ি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টায় উপজেলা সদরের মোল্লা প্লাজায় এ সেমিনার অনুষ্ঠিত হয়। পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমিনার উদ্বোধন করেন।

আমান ফিড লিমিটেডের পরিবেশক মোঃ হান্নান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারটির উদ্বোধনী অনুষ্ঠানে আমান ফিড লিমিটেডের জিএম ড. শাহাবুদ্দিন আহম্মেদ, সিনিয়র এজিএম কাজী শহীদুজ্জামান, উজ্জল কান্তি রাহা, এজিএম মোঃ রইজ উজ্জামান সুমন, ডা. সালাউদ্দিন ভুঁইয়া, খামারী হেমন্ত রায় বক্তব্য রাখেন।সেমিনারে কোটালীপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫০ জন খামারী অংশ নেন।

আমান ফিড লিমিটেডের জিএম ড. শাহাবুদ্দিন আহম্মেদ বলেন, আমান ফিড কোটালীপাড়ায় পোল্ট্রি, মৎস্য ও গবাদি খামার সম্প্রসারণে কাজ করছে। খামারীকে আধুনিক খামার গড়ে দিতে আমরা নিয়োজিত রয়েছি। আধুনিক খামার গড়ে দিয়ে খামারীকে আমরা আর্থিক ভাবে লাভবান করে তুলবো। এতে কোটালীপাড়া উপজেলার মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টর সমৃদ্ধ হবে। এ অঞ্চলের মানুষের প্রটিন ও আমিষের চাহিদা পূরণ করে খামারী অতিরিক্ত মাছ, মাংস অন্য জেলায় সরবরাহ করবেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop