৪:১৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সিলেটের কানাইঘাটে কৃষকদের মধ্যে বোরোধান বীজ ও সার বিতরণ
ads
প্রকাশ : নভেম্বর ২৫, ২০২২ ৫:৫৬ পূর্বাহ্ন
সিলেটের কানাইঘাটে কৃষকদের মধ্যে বোরোধান বীজ ও সার বিতরণ
কৃষি বিভাগ

২০২২-২৩ অর্থবছরে রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সিলেটের কানাইঘাটে বিনামূল্যে হাইব্রিড বীজ সহায়তা এবং উফশী বোরোধান বীজ ও সার বিতরণ করা হয়েছে।

কানাইঘাট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবুল হারিছ এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এমদাদুল হক, বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সাংবাদিক এম.এ হান্নান, শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্র সূত্রধর, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান মাও. জামাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে অতিথি বৃন্দ কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে ১টি কম্বাইন্ড হার্ভেস্টার ও ১টি রাইস ট্রান্স-প্ল্যান্টার বিতরণ করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop