৫:৫১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বগুড়ায় বিশ্ব দুগ্ধ দিবস ও দুগ্ধ সপ্তাহ পালন
ads
প্রকাশ : জুন ২, ২০২১ ১১:৩৭ পূর্বাহ্ন
বগুড়ায় বিশ্ব দুগ্ধ দিবস ও দুগ্ধ সপ্তাহ পালন
প্রাণিসম্পদ

বিশ্ব দুগ্ধ দিবস ও দুগ্ধ সপ্তাহ উপলক্ষে বগুড়া জেলা প্রাণি সম্পদ দপ্তর বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। ৭দিন ব্যাপি কর্মসূচির প্রথম দিন আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে জুম এ্যাপের মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে দুপুরে বগুড়া সরকারি শিশু পরিবারের শিশুদের দুধ পান করানো ও তাদের গেঞ্জি প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক শিশুদের দুধ পান করান। এসময় জেলা প্রাণি সম্পদ কর্মকতা ডা: মোহাম্মদ রফিকুল ইসলাম তালুকদার, সমাজসেবা কার্যালয় বগুড়ার উপ-পরিচালক আবু সাঈদ মো: কাওছার রহমান, কৃত্রিম প্রজনন বগুড়া অঞ্চলের উপ-পরিচালক ডা: মো: সাজেদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রাণি সম্পদ কর্মকতা ডা: মাসুদুর রহমান, ভেটেনারি সার্জন ডা: সাইদুল ইসলাম, সরকারি শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক রীপা মোনালিসাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এর আগে জুম এ্যাপে আলোচনা সভায় জেলা প্রশাসকসহ অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ (অপরাধ), সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: আব্দুস সামাদ, জেলা ডেইরি ফার্ম এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন খান অংশগ্রহণ করেন।

৭দিন ব্যাপি কর্মসূচিতে দুগ্ধজাত পণ্য বহুমুখিকরণ পরামর্শ, শিশুদের মাঝে গেঞ্জি ও দুধ বিতরণ, গবাদি পশুর জন্য বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প, বিনামূল্যে কৃমিনাশক বিতরণ ও টিকা প্রদানসহ সমাপনী দিনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হবে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop