১২:১৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • চুয়াডাঙ্গায় তরুণ কৃষি উদ্যোক্তাদের নিয়ে উন্নয়ন কর্মশালা
ads
প্রকাশ : ডিসেম্বর ৩, ২০২১ ৪:২৯ অপরাহ্ন
চুয়াডাঙ্গায় তরুণ কৃষি উদ্যোক্তাদের নিয়ে উন্নয়ন কর্মশালা
কৃষি গবেষনা

সারা দেশের ২৬ জেলা থেকে আসা ৪৪ তরুণ কৃষি উদ্যোক্তার অংশগ্রহণে চুয়াডাঙ্গায় দুইদিনব্যাপি দক্ষতা উন্নয়ন কর্মশালা শুরু হয়েছে। আজ শুক্রবার সকালে চুয়াডাঙ্গা পৌরএলাকার মুন্সিপাড়ায় মনমিলা গার্ডেনে এ কর্মশালার আয়োজন করা হয়।

বছরব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. মেহেদি মাসুদের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ড. হামিদুর রহমান ।

আয়োজক প্রতিষ্ঠান কৃষি বায়োস্কোপের পরিচালক কৃষিবিদ তালহা জুবাইর মাসরুর জানান, ডিজিটাল পদ্ধতির সহায়তায় কৃষি সম্প্রসারণ করার লক্ষে দীর্ঘদিন ধরে কাজ করছে কৃষি বায়োস্কোপ। এরই ধারাবাহিকতায় সারাদেশের তরুণ কৃষি উদ্যোক্তদের বিভিন্ন ব্যাচে প্রশিক্ষণে আয়োজন করা হচ্ছে। তরুণ এসব কৃষি উদ্যোক্তাদের সঠিক দিকনির্দেশনা দিতে জাতীয় পর্যায়ের কৃষি বিশেষজ্ঞদের আমন্ত্রণ জানানো হয় চুয়াডাঙ্গায়। তাদের কাছ থেকে দিকনির্দেশনা নিয়ে অনেকেই সমৃদ্ধ হচ্ছেন।

কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ও গবেষক মিরাজ আহমেদ চৌধুরী এবং অনুসন্ধানী সাংবাদিক বদরুদ্দোজা বাবু। অনুষ্ঠানটি পরিচালনা করেন কৃষি বায়োস্কোপের পরিচালক তালহা জুবাইর মাসরুর।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop