৩:১২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গাছকাটা নিয়ে প্রতিপক্ষের কোপে বৃদ্ধ নিহত
ads
প্রকাশ : জুন ২৭, ২০২১ ১০:৫২ পূর্বাহ্ন
গাছকাটা নিয়ে প্রতিপক্ষের কোপে বৃদ্ধ নিহত
পাঁচমিশালি

চট্টগ্রামের আনোয়ারায় গাছকাটা নিয়ে বিরোধের জেরে রতন দাশ (৫৫) নামের একজন বৃদ্ধ প্রতিপক্ষের দায়ের কোপ ও লাঠির আঘাতে নিহত হয়েছে। ​এ সময় তার মেয়ে প্রিয়াঙ্কা দাশও আহত হন।

শনিবার (২৬ জুন) বেলা ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের খিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে কিশোর ভৌমিক (১৯) ও কণিকা দাশ (৪৫) নামে দুইজনকে আটক করেছে।

পুলিশ জানায়, পথের পাশে একটি গাছ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে আদালতে একটি মামলাও চলমান রয়েছে। সকালে রতন দাশের প্রতিপক্ষরা গাছের ডাল কাটতে গেলে তিনি বাঁধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষরা তাকে দায়ের কোপ ও লাঠি দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা এসে আহত অবস্থায় রতন দাশকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কিছুক্ষণ চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়।

এ বিষয়ে আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর জানান, গাছ নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে। আটক দুইজনসহ মোট চারজনের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop