৫:০৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবি পিএইচডি স্টুডেন্টস এসোসিয়েশনে নতুন কমিটি – মোর্শেদ সভাপতি, অমিত সাধারণ সম্পাদক
ads
প্রকাশ : জুলাই ৩১, ২০২৩ ৫:২৭ অপরাহ্ন
বাকৃবি পিএইচডি স্টুডেন্টস এসোসিয়েশনে নতুন কমিটি – মোর্শেদ সভাপতি, অমিত সাধারণ সম্পাদক
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনু: কৃষি গবেষণায় নিয়োজিত গবেষকদের ছাত্রসংগঠন পিএইচডি স্টুডেন্টস এসোসিয়েশন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এর নতুন কমিটি গঠিত হয়েছে। ৩০ জুলাই ২০২৩ সংগঠনের সাধারণ সভায় উপস্থিত পিএইচডি ফেলোদের সর্ব সম্মতি ক্রমে গঠিত নির্বাচন কমিশন কর্তৃক কৃষিবিদ মোঃ মোর্শেদ হাসান মোস্তফাকে সভাপতি ও কৃষিবিদ অমিত কুমার বসুনীয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কৃষিবিদ মোঃ মোর্শেদ হাসান মোস্তফা বর্তমানে বাপার্ড, গোপালগঞ্জে উপপরিচালক হিসেবে শিক্ষা ছুটিতে পশু বিজ্ঞান বিভাগে পিএইচডি ফেলো হিসেবে গবেষণারত। সাধারণ সম্পাদক কৃষিবিদ অমিত কুমার বসুনীয়া উদ্যানতত্ত্ব বিভাগে পিএইচডি ফেলো হিসেবে গবেষণারত।

নবগঠিত পিএইচডি স্টুডেন্টস এসোসিয়েশন এর সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য সদস্যবৃন্দ আজ সোমবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ডক্টর এমদাদুল হক চৌধুরী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান এবং পিএইচডি ছাত্রছাত্রীদের বিভিন্ন দাবি ও সুবিধা-অসুবিধা উপস্থাপন করেন । এসময় উপাচার্য
ছাত্রছাত্রীদের গবেষণার ধারাবাহিকতা অব্যাহত রাখার তাগিদ দিয়ে উপাচার্য বলেন-” পিএইচডি স্টুডেন্টস এসোসিয়েশনকে গবেষণার গুণমাণ অক্ষুণ্ণ রেখে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে বিশেষ ভূমিকা পালন করতে হবে।”

এসময় পিএইচডি স্টুডেন্টস এসোসিয়েশন এর নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এসোসিয়েশন এর সুনির্দিষ্ট মিশন, ভিশন, অবজেক্টিভ, গোল ও ফেলোদের প্রত্যাশা পূরণে মাননীয় ভিসি মহোদয়ের সার্বিক সহযোগিতা কামনা করেন ৷ তারা গবেষণায় উন্নত প্রযুক্তি ও জ্ঞানকে সম্পৃক্ত করে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে আমরা বদ্ধপরিকর বলেও জানান । এছাড়া তারা পিএইচডি স্টুডেন্টস এসোসিয়েশন এর সকল কার্যক্রম পরিচালনার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সকল পিএইচডি ফেলোর আন্তরিক সহযোগিতা কামনা করেন।


পরে বিকেলে সংগঠনের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বাকৃবি জনসংযোগ ও প্রকাশনা দফতর পরিদর্শন করেছেন এবং দফতরের উপ পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনুর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।। ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop