১:২১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • শেকৃবি ফটোগ্রাফিক সোসাইটিতে নতুন নেতৃত্ব
ads
প্রকাশ : জানুয়ারী ২৭, ২০২৩ ৭:৪২ অপরাহ্ন
শেকৃবি ফটোগ্রাফিক সোসাইটিতে নতুন নেতৃত্ব
ক্যাম্পাস

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ফটোগ্রাফিক সোসাইটির (সাউপিএস) ২০২২-২৩ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মো. আশরাফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে জান্নাতুল ফেরদৌস সাগর দায়িত্বপ্রাপ্ত হন।

বুধবার (২৫ জানুয়ারি) সংগঠনটির পক্ষ থেকে এক নোটিশে এ তথ্য জানানো হয়। ৮৪ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়টির ফটোগ্রাফিক সোসাইটির চিফ মডারেটর ড. মো. সেকেন্দার আলী।

এর আগে ২৩ জানুয়ারি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের পুরাতন শহীদ মিনার প্রাঙ্গণে শেকৃবি ফটোগ্রাফিক সোসাইটি আয়োজন করে ‘এসএইউ ইন ডিউ’ নামক একটি আলোকচিত্র প্রদর্শনী এবং প্রতিযোগিতা। শীতের ছবি এবং শেকৃবি ক্যাম্পাসের ছবি এ দুই ক্যাটাগরিতে প্রতিযোগিতাটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারীদের প্রশংসা কুড়িয়েছে।

প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে শতদীপ দেবনাথ কৌশিক, নিয়ামুল ইসলাম এবং রাকিব আহাম্মেদ।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবি উপাচার্য অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে ছিলেন শেকৃবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নজরুল ইসলাম। এ ছাড়া সংগঠনটির উপদেষ্টা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop