৩:২৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বঙ্গবন্ধু ভেটেরিনারি ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন (তালিকা)
ads
প্রকাশ : ফেব্রুয়ারী ২৫, ২০২১ ১১:১০ অপরাহ্ন
বঙ্গবন্ধু ভেটেরিনারি ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন (তালিকা)
ক্যাম্পাস

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশে (কেআইবি) বঙ্গবন্ধু ভেটেনারি ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পূর্বের কমিটি বিলুপ্ত করে মহিন উদ্দিন হায়দার চৌধুরী রিফাত‘কে সভাপতি এবং মোজাক্কির হোসেন আনন্দ‘কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি গঠন করা হয়।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি ডা. মো. ইমরান হোসেন খান এবং মহাসচিব ডা. মো. আজিজুল ইসলাম‘র স্বাক্ষরিত অনুমোদনে অত্র নতুন কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া সংগঠনটির সাংগঠনিক সভাপতি হিসাবে ঘোষণা করা হয় শেখ হাবিবুল্লাহ, কোষাধক্ষ্য হিসাবে দ্বায়িত্ব পালন করবেন রাসেল ওয়াহিদ, দপ্তর সম্পাদক মো. জাহিদ হাসান সৌরভ, প্রচার সম্পাদক জিহাদ আল মামুন, ক্রীড়া সম্পাদক মোস্তাফিজ হৃদয়, পরিবেশ বিষয়ক সম্পাদক আতিকুল হক আতিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সাজিদুর রহমান, ছাত্রী বিষয়ক সম্পাদক দোলনা চাপা তাসনিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক গোলাম হান্নান, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শরীফুর রহমান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুদীপ্ত বিশ্বাস জয়, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক ইনজামুল হক রাসেল, আইন বিষয়ক সম্পাদক মো.আসিফ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জাফরুল শুভ।

নতুন কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সিনিয়র সহ সভাপতি শন্তানু আশ্চার্য, সহ-সভাপতি কামরুজ্জামান নিক্কন,বিশ্বজিদত দাস গুপ্ত, আশিকুর রহমান আশিক, তানভির কাকন, সুজন সরকার, মীম ওবায়দুল্যাহ, মো. শাখাওয়াত হোসেন,শামীম রেজা জুয়েল, আশিক আব্দুল্যাহ ফাহিম, শহীদুল ইসলাম হিমেল, মো. আল মামুন, মেহেদী হাসান বাঁধন, রুদ্র মো. নিশাত, মো. আল আমীন সহ ২৭ জনকে সহ সভাপতি নির্বাচিত করা হয়।

যুগ্ম সাধরণ সম্পাদক হিসাবে ঘোষণা করা হয় মাইদুল ইসলাম, মাহিরুল হক শিলং, ইকবাল হোসেন, মো. মনির হোসেন, কাজী নাজমুস সাকিবসহ আরো কয়েক জনের নাম।

আগামী এক বছরের জন্য সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে অত্র কমিটি ঘোষণা করা হয়।

তালিকা

 

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop